ঈদে বৈশাখীর বর্ণাঢ্য আয়োজন

প্রকাশিত: ০৮:৫০, ১১ আগস্ট ২০১৯

আপডেট: ০৫:৫৫, ১১ আগস্ট ২০১৯

নিজস্ব প্রতিবেদক : ঈদ উপলক্ষে সাতদিনের বর্ণিল আয়োজনে সাজানো হয়েছে বৈশাখী টেলিভিশনের পর্দা। ঈদের প্রথমদিন থেকে সপ্তমদিন পর্যন্ত থাকছে দারুণ সব অনুষ্ঠানমালা। রয়েছে একক, ধারাবাহিক ও মেগা নাটকের বর্ণাঢ্য সম্ভার। এছাড়া, তারকা শিল্পীদের সঙ্গীতানুষ্ঠানের পাশাপাশি থাকছে সিনেমার গান। রয়েছে ছোট্ট সোনামনিদের জন্য মনমাতানো আয়োজন।

ঈদে দর্শকদের আনন্দ আর বিনোদন দিতে বৈচিত্র্যময় আয়োজন করেছে বৈশাখী টেলিভিশন। সাতদিনের অনুষ্ঠানমালায় রয়েছে ২৬টি নাটক। এর মধ্যে ৭টি একক নাটক ও ৫টি ধারাবাহিক। সেই সাথে রয়েছে ১৪টি মেগা নাটক। এছাড়াও থাকছে জনপ্রিয় সঙ্গীত শিল্পীদের পরিবেশনা আর ছোটদের জন্য বিশেষ অনুষ্ঠান। 

ঈদের দিনের সকাল শুরু হবে জনপ্রিয় শিল্পিদের পরিবেশনায় ‘বৈশাখীর সকালের গান’ দিয়ে। পরিবেশিত হবে সকাল ৮টা ১৫ মিনিটে। এরপর সকাল ১১টায় থাকছে আজুবা ইলেকট্রনিক্স নিবেদিত সঙ্গীতানুষ্ঠান ‘গানে গানে ঈদ আনন্দ’। 

ছোটদের নৃত্যানুষ্ঠান ‘ইচ্ছে ঘুড়ি’ প্রচারিত হবে দুপুর ১২টা ৩০ মিনিটে। এরপর দুপুর ১ টায় প্রচারিত হবে চলচ্চিত্রের গান নিয়ে অনুষ্ঠান ‘শুধু সিনেমার গান’। আর দুপুর দেড়টায় রয়েছে ছোটদের পাপেট ড্রামা ‘গল্পের দেশে’। 

ঈদের দিন দুপুর ২টা ২০ মিনিটে প্রচারিত হবে মেগা নাটক ‘আয়নামতি’। সন্ধ্যা ৬টা ২০ মিনিটে প্রচারিত হবে ধারাবাহিক নাটক ‘হিসাবের পাগল’। আর সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে রয়েছে আরেক ধারাবাহিক ‘মফিজের লাইফস্টাইল’।

একক নাটক ‘ভাবির দোকান-২’ প্রচারিত হবে ঈদের দিন রাত ৮টা ১০ মিনিটে। আর, ধারাবাহিক নাটক ‘জামাই বাজার’ প্রচারিত হবে রাত ৯টা ১৫ মিনিটে। রাত ১০টা ৩০ মিনিটে রয়েছে ধারাবাহিক নাটক ‘লোÑপ্রেসার’। রাত ১১ টা ১০ মিনিটে প্রচারিত হবে আরোক ধারাবাহিক ‘ভানু মতি ডট কম’। এছাড়া রাত ১১ টা ৪৫ মিনিটে রয়েছে মেগা নাটক ‘লাল দালান’।
 

এই বিভাগের আরো খবর

নঈম নিজামকে বৈশাখী পরিবারের শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদক: সম্পাদক পরিষদের...

বিস্তারিত
ভারতে বিটিভি’র সম্প্রচার শুরু

নিজস্ব প্রতিবেদক: ভারতে আজ সোমবার-২...

বিস্তারিত
প্রধানমন্ত্রীর সাথে অ্যাটকো নেতাদের সাক্ষাত

নিজস্ব প্রতিবেদক: বেসরকারি টেলিভিশন...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *