ঢাকা, শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ৯ ভাদ্র ১৪২৬

2019-08-23

, ২১ জিলহজ্জ ১৪৪০

সমুদ্রে গোসল করতে নেমে দুই শিক্ষার্থী নিখোঁজ

প্রকাশিত: ০৫:৪৮ , ১০ আগস্ট ২০১৯ আপডেট: ০৫:৪৮ , ১০ আগস্ট ২০১৯

কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজার সৈকতের সমুদ্রে গোসল করতে নেমে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থী নিখোঁজ হয়েছে। মমুর্ষ অবস্থায় আরো তিন শিক্ষার্থীকে উদ্ধার করা হয়েছে।

শনিবার (১০ আগস্ট) দুপুর ১২ টার দিকে সৈকতের লাবণী পয়েন্টের সমুদ্রে এ ঘটনা ঘটে।

নিখোঁজ শিক্ষার্থীরা হলো, মো: রফিক ও আরিফুল ইসলাম। অপর ৩ শিক্ষার্থীকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা কক্সবাজার শহরের বাসিন্দা। ঈদের ছুটিতে এ শিক্ষার্থীরা বাড়ীতে এসে ৮ বন্ধু মিলে গোসল করতে নেমে এ ঘটনা ঘটে।

কক্সবাজার জেলা প্রশাসনের পর্যটন সেলের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মাখন চন্দ্র সুত্রধর জানান, নিখোঁজ দুই জনকে উদ্ধারে ফায়ারসার্ভিস, লাইফগার্ড, বীচকর্মী ও ট্যুরিস্ট পুলিশের সমন্বয়ে উদ্ধার কাজ চলছে।

নিহতদের বন্ধু কেফায়েত জানান, রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ে ২য় বর্ষের শিক্ষার্থীরা ঈদের ছুটিতে বাড়িতে আসে। সকাল সাড়ে ১০টার দিকে ৮ জন বন্ধু মিলে সৈকতের লাবণী পয়েন্টে সমুদ্রে গোসল করতে নামে তারা। দুপুর ১২টার দিকে ৫ শিক্ষার্থী ভেসে যাওয়ায়। সেসময় ৩ জনকে উদ্ধার করা হয়। তবে অপর ২ শিক্ষার্থী নিখোঁজ রয়েছে।

এই বিভাগের আরো খবর

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় নিহত দুই

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর রামপুরা ও যাত্রাবাড়ীতে আলাদা সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। শুক্রবার-২৩ আগস্ট সকালে দুর্ঘটনা দুটি ঘটে।...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is