ইংলিশ প্রিমিয়ার লিগে লিভারপুলের শুভ সুচনা

প্রকাশিত: ১২:২৮, ১০ আগস্ট ২০১৯

আপডেট: ১২:২৮, ১০ আগস্ট ২০১৯

ক্রীড়া ডেস্ক: ইংলিশ প্রিমিয়ার লিগে শুভ সুচনা  করেছে লিভারপুল। নিজেদের মাঠ অ্যানফিল্ডে আন্ডারডগ নরউইচ সিটিকে ৪-১ গোলে উড়িয়ে দিয়েছে অলরেডসরা।

ম্যাচের শুরু থেকেই দাপট নিয়ে খেলতে থাকে স্বাগতিকরা। ম্যাচের সাত মিনিটে নরউচ সিটির ডিফেন্ডার হ্যানলির আত্মঘাতী গোলে ১-০ ব্যবধানে এগিয়ে যায় লিভারপুল। এরপর মোহাম্মদ সালেহ, ভ্যান ডিক ও অরিগির গোলে ৪-০ ব্যবধানে এগিয়ে থেকে প্রথমার্ধ শেষ করে লিভারপুল।

দ্বিতীয়ার্ধেও ম্যাচে ফেরার চেষ্টা করে নরউইচ সিটি। ৬৪ মিনিটে পুক্কির গোলে ব্যবধান কমায় দলটি। শেষ পর্যন্ত বড় জয় নিয়ে মাঠ ছাড়ে লিভারপুল।

সপ্তম মিনিটে নিজেদের জালেই বল জড়ানোর মিনিট দুয়েক পর অবশ্য গোল পরিশোধের সুযোগ পায় নরউইচ। সেটা কাজে লাগাতে ব্যর্থ হলে উল্টো নরউইচের জালে প্রথম বল জড়ান লিভারপুল শিবিরের পোস্টারবয় মোহামেদ সালাহ।

ম্যাচের ১৯তম মিনিটেই এই মৌসুমে ইপিএলে নিজের এবং ক্লাবের হয়ে প্রথম গোলটি করেন এই মিসরীয়। ম্যাচের ২৮তম মিনিটে ফন ডিকের গোলেও সালাহর অবদান। সালাহর বাড়ানো বলে শুধু মাথাটাই ছুঁয়েছিলেন ফন ডিক। মিনিট দুয়েক পরই লিভারপুল চার নম্বর গোলটি পেয়ে যেত। ফিরমিনোর দুর্দান্ত শট রুখে দেন নরউইচের গোলরক্ষক। এ যাত্রায় দলকে রক্ষা করলেও শেষ পর্যন্ত আর পেরে ওঠেননি নরউইচ গোলরক্ষক ক্রুল। আরনল্ডের দুর্দান্ত এক ক্রস থেকে ম্যাচের ৪২তম মিনিটে হেডে গোল করেন অরিগি।

দ্বিতীয়ার্ধে নরউইচ বলের দখল নিয়ে খেলার চেষ্টা করে। এ কৌশলে তারা কিছুটা সফলও হয় বটে! ৬৪তম মিনিটে টিমু পুক্কির গোলে ব্যবধান কমায় নরউইচ। দ্বিতীয়ার্ধে লিভারপুল গোলের বেশ কিছু সুযোগ পেয়েও কাজে লাগাতে ব্যর্থ হয়েছে। তবু শেষ পর্যন্ত বড় জয় নিয়েই মাঠ ছাড়ে চ্যাম্পিয়নস লিগ জয়ীরা।

এই বিভাগের আরো খবর

বঙ্গবন্ধু বিপিএলে দ্বিতীয় জয় রাজশাহীর

ক্রীড়া ডেস্ক: বঙ্গবন্ধু বিপিএল...

বিস্তারিত
বিপিএলে আজ মুখোমুখি সিলেট-রাজশাহী

ক্রীড়া ডেস্ক: বঙ্গবন্ধু বিপিএল...

বিস্তারিত
ইউরোপা লিগে ইউনাইটেডের বিশাল জয়

ক্রীড়া ডেস্ক: ইউরোপা লিগে ডাচ ক্লাব...

বিস্তারিত
বড় ব্যবধানে পিএসজির জয়

ক্রীড়া ডেস্ক: উয়েফা চ্যাম্পিয়নস...

বিস্তারিত
জুভেন্টাস ও অ্যাতলেতিকো মাদ্রিদের জয়

ক্রীড়া ডেস্ক: উয়েফা চ্যাম্পিয়নস...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *