ঢাকা, মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ৫ ভাদ্র ১৪২৬

2019-08-19

, ১৭ জিলহজ্জ ১৪৪০

গাজীপুরে এটিএম বুথের নিরাপত্তা কর্মীকে খুন

প্রকাশিত: ০৪:৫০ , ০৭ আগস্ট ২০১৯ আপডেট: ০৮:৫৭ , ০৭ আগস্ট ২০১৯

গাজীপুর প্রতিনিধি: গাজীপুরে এটিএম বুথের নিরাপত্তা কর্মীকে খুন করে পালিয়ে গেছে এক দুর্বৃত্ত। বুধবার (৭ আগস্ট) ভোর পৌনে পাঁচটার দিকে মহানগরীর বোর্ডবাজারে এবি ব্যাংকের বুথে এ ঘটনা ঘটে।

নিহতের নাম মো: জাহাঙ্গীর আলম (৪৫), তিনি ময়মনসিংহ জেলার ইশ্বরগঞ্জ থানার চর পূবাইল গ্রামের মোহাম্মদ আলীর ছেলে। তিনি মিলিনিয়াম কর্টিজ সিকিউরিটি বাংলাদেশ লিমিটেড কোম্পানীতে চাকুরি করতেন এবং বোর্ড বাজারে এবি ব্যাংকের শাখায় এটিএম বুথে দায়িত্ব পালন করছিলেন।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের গাছা থানার ওসি মো: ইসমাইল হোসেন জানান, বোর্ড বাজার এলাকার এবি ব্যাংকের বুথে ঢুকে অজ্ঞাত পরিচয়ের এক দুর্বৃত্ত  নৈশ্যপ্রহরী জাহাঙ্গীর আলমকে বড় চাকু দিয়ে নাক, মুখ, গলা, পেট কেটে ও কুপিয়ে খুন করে পালিয়ে যায়। এতে নিহতের নাড়ি ভুড়ি বের হয়ে যায়। সেসময় হত্যাকারীর মুখ গামছা দিয়ে ঢাকা ছিল।

সকালে এক গ্রাহক বুথ থেকে টাকা তুলতে গেলে নিহতের রক্তাক্ত মরদেহ বুথের ভিতর পড়ে থাকতে দেখেন। পরে পুলিশ খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

হত্যাকারী বুথ থেকে কোন টাকা-পয়সা বা অন্য কোন কিছু নেয়নি। ব্যাংকের সিসি ক্যামেরা পর্যবেক্ষণ করে হত্যাকারীকে সনাক্ত করার চেষ্টা করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

এই বিভাগের আরো খবর

মাগুরায় এ বছর পাটের বাম্পার ফলন

মাগুরা প্রতিনিধি: মাগুরায় এ বছর পাটের ফলন ভালো হয়েছে। কৃষকরা এখন পাট কাটা ও প্রক্রিয়াজাতকরণে ব্যস্ত সময় পার করছেন। অন্য বছরের তুলনায় এবার...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is