থানায় গণধর্ষণ: খুলনার ওসি-এসআই প্রত্যাহার

প্রকাশিত: ০১:২৩, ০৭ আগস্ট ২০১৯

আপডেট: ১০:৪৯, ০৭ আগস্ট ২০১৯

খুলনা প্রতিনিধি: খুলনা রেলওয়ে পুলিশ থানা হাজতে গণধর্ষনের অভিযোগে ওসি ওসমান গনি পাঠান ও ডিউটি অফিসার নাজমুল হককে প্রত্যাহার করা হয়েছে।

বুধবার (৭ আগস্ট) রেলওয়ে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশে তাদেরকে পাকশী রেলওয়ে পুলিশ লাইনে ক্লোজড করা হয়। খুলনা জিআরপি থানায় ধর্ষনের ঘটনায় গঠিত তিন সদস্যের তদন্ত কমিটির প্রধান এএসপি ফিরোজ আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি আরও জানান, খুলনা জিআরপি থানায় গত শুক্রবার এক নারীকে আটকের পর ফেনসিডিল দিয়ে মামলার দিয়ে ওসিসহ পাঁচ পুলিশ সদস্যের বিরুদ্ধে ওই নারীকে গণধর্ষনের ঘটনায় গঠিত তদন্ত কমিটির কাজ তারা শুরু করেছেন। তবে এখনই কিছুই বলা যাচ্ছে না। নির্ধারিত সাতদিনের মধ্যেই তারা তদন্তের রিপোর্ট দিবেন বলে জানান এএসপি ফিরোজ আহমেদ।

উল্লেখ্য, গত শুক্রবার (২ আগস্ট) যশোর থেকে খুলনায় আসার পথে ফুলতলা থেকে রেলওয়ে পুলিশ এক নারীকে আটক করে। পরে তাকে রাতে থানায় রেখে জিজ্ঞাসাবাদ শেষে পাঁচ বোতল ফেনসিডিল উদ্ধার দেখিয়ে আদালতে পাঠায়। কিন্তু আদালতে ম্যাজিষ্ট্রেটের সামনে ওই নারী  ওসিসহ ৫ পুলিশ সদস্যের বিরুদ্ধে গণধর্ষনের অভিযোগ করেন। পরে আদালতের নির্দেশে তার মেডিকেল পরীক্ষা সম্পন্ন হয়।

এই বিভাগের আরো খবর

জামিন খারিজ অবিচার: খালেদার আইনজীবী

অনলাইন ডেস্ক: জিয়া দাতব্য ট্রাস্ট...

বিস্তারিত
পুলিশের সঙ্গে বাকবিতণ্ডা, আইনজীবী আটক

নিজস্ব প্রতিবেদক: খালেদা জিয়ার...

বিস্তারিত
ফখরুলসহ ১৩৫ জনের নামে মামলা

নিজস্ব প্রতিবেদক: হাইকোর্ট এলাকায়...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *