ঢাকা, শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ৯ ভাদ্র ১৪২৬

2019-08-23

, ২১ জিলহজ্জ ১৪৪০

উত্তপ্ত কাশ্মির: বলিউডে কোটি কোটি টাকার লোকসান

প্রকাশিত: ০৪:৩৯ , ০৬ আগস্ট ২০১৯ আপডেট: ০৪:৩৯ , ০৬ আগস্ট ২০১৯

বিনোদন ডেস্ক: কাশ্মিরকে বিশেষ মর্যাদা দেয়া ভারতীয় সংবিধানের  ৩৭০ ধারা বিলুপ্ত করা হয়েছে। ভারত থেকে জম্মু-কাশ্মীরের পুনর্গঠনের প্রস্তাব পেশ করা হয় রাজ্যসভায়। উপত্যকায় করা হয়েছে কড়া নিরাপত্তা। এর প্রভাব পড়ছে বলিউড ছবির শুটিংয়ে। কোটি টাকা লোকসান হচ্ছে হিন্দি সিনেমার ইন্ডাস্ট্রির।

আবহাওয়া আর প্রাকৃতিক সৌন্দর্যে পরিপূর্ণ কাশ্মীর আর এর সঙ্গে বলিউডের সম্পর্কও বেশ পুরনো। বেশকিছু সিনেমার শুটিং সেখানে চলছিলো। অনেকগুলো ছবির জন্য প্রস্তুতিও নেয়া হচ্ছিলো। হঠাৎ কাশ্মীর উত্তপ্ত হওয়ায় সব রকমের শুটিং বন্ধ রয়েছে।

ফলে পিছিয়ে দেওয়া হয়েছে সঞ্জয় দত্ত, আলিয়া ভাট, সিদ্ধার্থ মালহোত্রাসহ অভিনেতা-অভিনেত্রীদের শুটিংয়ের সময়।

আগামী কয়েক মাসে মধ্যে দু-তিনটি বলিউড ও তেলুগু ছবির শুটিং হওয়ার কথা ছিল জম্মু-কাশ্মীরে। সম্প্রতি সেখানকার পরিস্থিতি বিবেচনা করে বাতিল করে দেওয়া হয়েছে শুটিং।

এদিকে, ক্যাপ্টেন বিক্রম বাত্রার বায়োপিকে অভিনয় করতে চলেছেন সিদ্ধার্থ মালহোত্রা। কথা ছিল, কাশ্মীরে হবে এই ছবির শুটিং। তবে তা পিছিয়ে দেওয়ার পর শুটিংয়ের নতুন তারিখের বিষয়ে এখনও মুখ খোলেননি ছবির নির্মাতারা। মহেশ ভাটের 'সড়ক ২' ছবির একটি গুরুত্বপূর্ণ অংশের শুটিং হওয়ার কথা ছিল কাশ্মীরে। সেই কাজও বন্ধ রাখা হয়েছে।

এভাবে শুটিং পিছিয়ে দেওয়ার জন্য অতিরিক্ত টাকা খরচ হবে প্রযোজক সংস্থাগুলোকে।

এই বিভাগের আরো খবর

অভিনেত্রী বিদ্যা সিনহা আর নেই

বিনোদন ডেস্ক: বলিউড অভিনেত্রী বিদ্যা সিনহা আর নেই। বৃহস্পতিবার-১৫ আগস্ট দুপুর ১টায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স...

‘শান’ ছবির প্রথম পোস্টার

বিনোদন ডেস্ক: ভক্তদের জন্য সুখবর নিয়ে এলো সিয়াম। প্রকাশ্যে এসেছে সিয়াম অভিনীত ‘শান’ ছবির প্রথম পোস্টার। ঈদের ঠিক একদিন আগেই সিয়াম তার...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is