ঢাকা, মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ৫ ভাদ্র ১৪২৬

2019-08-19

, ১৭ জিলহজ্জ ১৪৪০

নিখোঁজ সাংবাদিক মুশফিককে সুনামগঞ্জ থেকে উদ্ধার

প্রকাশিত: ০১:১০ , ০৬ আগস্ট ২০১৯ আপডেট: ০১:১০ , ০৬ আগস্ট ২০১৯

ডেস্ক প্রতিবেদন: রাজধানীর গুলশান এলাকা থেকে দু’দিন আগে নিখোঁজ মোহনা টেলিভিশনের সাংবাদিক মুশফিকুর রহমানকে পাওয়া গেছে সুনামগঞ্জে।

তার স্ত্রী সালমা রহমান গণমাধ্যমকে জানান, মঙ্গলবার ভোরে সুনামগঞ্জ সদর উপজেলার গোবিন্দপুর এলাকায় মুশফিককে পাওয়া যায়। পরে ফোন করে তাকে স্বামীর খবর দেওয়া হয়।

তিনি বলেন, “ওকে সুনামগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। আমাদের আত্মীয়-স্বজন সুনামগঞ্জে যাচ্ছে।”

মুশফিকের খোঁজ পাওয়ার তথ্য গুলশান থানাকেও দেওয়া হয়েছে বলে জানান সালমা।

হাসপাতালে চিকিৎসাধীন মুশফিক স্থানীয় সাংবাদিকদের বলেছেন, গত কয়েকদিন তাকে কোথাও আটকে রাখা হয়েছিল।  সে সময় তার সঙ্গে খুব দুর্ব্যবহার করা হয়।  শারীরিকভাবেও তাকে নির্যাতন করা হয়।

তবে সুনামগঞ্জে কীভাবে গেলেন, সে বিষয়ে কিছু বলতে পারেননি এই সাংবাদিক। তিনি শুধু বলেছেন, তাকে একটি গাড়ি থেকে নামিয়ে দেওয়া হয়। পরে পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

শনিবার সন্ধ্যার দিকে পল্লবী এলাকার বাসা থেকে বেরিয়ে গুলশানে মামা এজাবুল ফকিরের কাছে গিয়েছিলেন মুশফিক। মামার সঙ্গে দেখা করে বেরিয়ে আসার পর থেকে তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না।

মুশফিক নিখোঁজের পেছনে কাউকে সন্দেহ করছেন কি না- গণমাধ্যমের এমন প্রশ্নের উত্তরে সালমা বলেন, “গ্রামের বাড়ি দাউদকান্দির একটি স্কুলের পরিচালনা কমিটির সভাপতি নির্বাচিত হওয়ার পর থেকে ওকে বিভিন্নভাবে হুমকি দেওয়া হচ্ছিল। এ ঘটনায় পল্লবী থানায় একটি জিডিও করা হয়েছিল।”

এই বিভাগের আরো খবর

ঈদে বৈশাখীর বর্ণিল আয়োজন    

নিজস্ব প্রতিবেদক : ঈদ আনন্দময় ও বর্ণিল করতে প্রতিবারের মতো এবারও বৈশাখী টেলিভিশনের অনুষ্ঠানমালায় রয়েছে বৈচিত্র্যময় আয়োজন। ঈদের দ্বিতীয়...

বৈশাখীর ঈদ আয়োজনে আজ যা থাকছে

নিজস্ব প্রতিবেদক : ঈদ উপলক্ষে সাতদিনের বর্ণিল আয়োজনে সাজানো হয়েছে বৈশাখী টেলিভিশনের পর্দা। ঈদের প্রথমদিন থেকে সপ্তমদিন পর্যন্ত থাকছে...

ঈদে বৈশাখীর বর্ণাঢ্য আয়োজন

নিজস্ব প্রতিবেদক : ঈদ উপলক্ষে সাতদিনের বর্ণিল আয়োজনে সাজানো হয়েছে বৈশাখী টেলিভিশনের পর্দা। ঈদের প্রথমদিন থেকে সপ্তমদিন পর্যন্ত থাকছে...

বিদেশী চ্যানেলে বিজ্ঞাপন বন্ধে ভ্রাম্যমাণ আদালত: তথ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশে সম্প্রচারিত বিদেশী চ্যানেলে বিজ্ঞাপন প্রচার সম্পুর্ণভাবে বন্ধের জন্য সরকারের হস্তক্ষেপ চেয়েছে বেসরকারি...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is