ঢাকা, শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ৯ ভাদ্র ১৪২৬

2019-08-23

, ২১ জিলহজ্জ ১৪৪০

ক্রান্তিকালে গণমাধ্যম ঐশ্বরিক সহযোগী হিসেবে কাজ করেছে-ডিএমপি কমিশনার

প্রকাশিত: ১০:১৯ , ০৪ আগস্ট ২০১৯ আপডেট: ১২:৪৪ , ০৪ আগস্ট ২০১৯

নিজস্ব প্রতিবেদক: দেশের ক্রান্তিকালে গণমাধ্যমকর্মীরা সবসময়ই আইনশৃঙ্খলা বাহিনীর পাশে দাঁড়িয়েছে উল্লেখ করে সহযোগিতা অব্যাহত রাখার আহ্বান জানালেন ঢাকা মহানগর পুলিশ কমিশনার আসাদুজ্জামান মিয়া। রাজধানীতে বাংলাদেশ মিডিয়া ক্লাবের দেয়া সংবর্ধনায় তিনি একথা বলেন। সেবার মানসিকতা নিয়ে কাজ করে যাওয়ার অঙ্গীকারও করেন তিনি। অনুষ্ঠানে মিডিয়া ক্লাবের প্রেসিডেন্ট নঈম নিজাম বলেন, দেশের জন্য যারা নিষ্ঠার সাথে কাজ করেছেন, তাদের সম্মান জানানোর এমন আয়োজন আগামীতেও থাকবে। 

আইনশৃঙ্খলা রক্ষা ও জননিরাপত্তায় গুরুত্বপূর্ণ অবদান রাখায় ঢাকা মহানগর পুলিশ কমিশনার আসাদুজ্জামান মিয়াকে সংবর্ধনা দিতে এই আয়োজন।

শনিবার রাতে, নগরীর তেজগাঁওয়ে বাংলাদেশ মিডিয়া ক্লাবের এই অনুষ্ঠানে অংশ নেন দেশবরেণ্য সাংবাদিকরা। শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক ও বিশিষ্ট সাংবাদিক অশোক চৌধুরী। 

এরপর ছিলো ডিএমপি কমিশনার আসাদুজ্জামান মিয়াকে সংবর্ধনা প্রদানের আনুষ্ঠানিক আয়োজন। 

অনুষ্ঠানে ডিএমপি কমিশনার বলেন, জাতীয় নির্বাচন ঠেকানোর নামে আগুন সন্ত্রাস, জঙ্গিবাদ আর গুজব ঠেকানোর মত সংকটময় ও কঠিন কাজগুলো সাংবাদিকদের সহযোগিতা ছাড়া আইনশৃঙ্খলাবাহিনীর পক্ষে সম্পন্ন করা সম্ভব ছিলো না। 

তিনি বলেন, প্রথাগত পুলিশী ব্যবস্থা থেকে বেরিয়ে এসেছে আইনশৃঙ্খলা বাহিনী। জনগণকে সেবা দেয়ার লক্ষ্য নিয়েই এখন মাঠপর্যায়ে কাজ করছে ঢাকা মেট্রেপলিটন পুলিশ।

অনুষ্ঠানে মিডিয়া ক্লাবের প্রেসিডেন্ট ও বরেণ্য সাংবাদিক নঈম নিজাম বলেন, রাষ্ট্র ও সমাজের প্রতি দায়বদ্ধতার অংশ হিসেবেই প্রয়োজনের সময় আইনশৃঙ্খলাবাহিনীর পাশে থাকবেন সাংবাদিকরা। অনুষ্ঠানে ঢাকা মেট্রোপলিটন পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারাও উপস্থিত ছিলেন। 

এই বিভাগের আরো খবর

রোহিঙ্গা প্রত্যাবাসনে চলছে তালিকাভূক্তদের সাক্ষাৎকার 

কক্সবাজার প্রতিনিধি: মিয়ানমারে প্রত্যাবাসনের জন্য কক্সবাজারের আশ্রয় কেন্দ্রে থাকা তালিকাভূক্ত রোহিঙ্গাদের সাক্ষাৎকার নেয়া চলছে। সকাল...

রোহিঙ্গা প্রত্যাবাসন নিয়ে শক্ত অবস্থানে যাবো: পররাষ্ট্রমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক: মিয়ানমারে রোহিঙ্গা প্রত্যাবাসনে এবার শক্ত অবস্থানে যাবে বাংলাদেশ। সকালে, রাজধানীর ধানমন্ডিতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is