ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬

2019-09-16

, ১৬ মহররম ১৪৪১

ট্রেনের ৫০ ভাগ টিকিট বিক্রি অনলাইনে

প্রকাশিত: ০৭:৩৫ , ৩০ জুলাই ২০১৯ আপডেট: ০৭:৩৫ , ৩০ জুলাই ২০১৯

নিজস্ব প্রতিবেদক: ঈদে ট্রেনের আগাম টিকিট বিক্রির দ্বিতীয় দিনেও কমলাপুর ও বিমানবন্দর স্টেশনে ভিড় ছিল মানুষের। মঙ্গলবার (৩০ জুলাই) দেয়া হয়েছে ৮ আগস্টের টিকিট। একসাথে পাঁচটি স্থানে আগাম টিকিট বিক্রি হওয়ায় যাত্রীরা অনেকটা স্বস্তিতেই নিতে পারছেন টিকিট। তিনটি বিশেষ ট্রেনের টিকিটও আজ দেয়া হয়েছে। এছাড়া ট্রেনের ৫০ ভাগ টিকিট বিক্রি হচ্ছে অনলাইনে।

৮ আগস্টের ঈদের আগাম টিকিট পেতে মঙ্গলবার সকাল থেকেই কমলাপুর রেলস্টেশনে বাড়তে থাকে প্রত্যাশীদের ভিড়। কেউ এসেছেন আগের দিন, কেউ মধ্যরাতে।

দীর্ঘ প্রতিক্ষার পর সকাল ৯ টায় শুরু হয় টিকিট বিক্রি। কাঙ্খিত টিকিট পেয়ে উচ্ছ্বসিত হন দীর্ঘ অপেক্ষায় থাকা যাত্রীরা।

একই অবস্থা বিমানবন্দর রেলস্টেশনেও। টিকিট হাতে পেয়ে খুশির সীমা নেই যাত্রীদের। এছাড়াও বনানী ও তেজগাঁও স্টেশন এবং ফুলবাড়িয়া থেকে বিক্রি হচ্ছে টিকিট। অর্ধেক টিকিট কাউন্টার থেকে এবং বাকি অর্ধেক টিকিট অনলাইনে বিক্রি করা হচ্ছে।

অনলঅইনে টিকিট পেতে কিছু সমস্যার অভিযোগ আছে যাত্রীদের। এ বিষয়ে কর্তৃপক্ষ স্টেশন ম্যানেজার আমিনুল হক বলেন, ৬টা থেকে শুরু হওয়ার পর ১ ঘন্টার মধ্যেই কিছু কিছু জায়গার টিকিটি বিক্রি হয়ে যাওয়ায় টিকিট পাচ্ছেনা।

রাজধানীর কমলাপুরসহ যেসব স্টেশন থেকে ট্রেনের টিকিট দেয়া হচ্ছে সেখানে যাতে কোন ধরনের বিশৃঙ্খলা না ঘটে সে জন্য তদারকি করছে দুদক ও আইনশৃঙ্খলা বাহিনী।

আগামী ৩ দিন বিক্রি হবে ৯, ১০ ও ১১ই আগস্টের টিকিট। ফিরতি টিকিট দেয়া হবে ৫ আগস্ট থেকে ৯ আগস্ট পর্যন্ত।

 

এই বিভাগের আরো খবর

বুড়িগঙ্গায় যাত্রী পারাপারে চালু হচ্ছে ওয়াটার বাস

নিজস্ব প্রতিবেদক: যাত্রীদের দুর্ভোগ লাঘবে বুড়িগঙ্গা নদী পারাপারে সদরঘাট-কেরানীগঞ্জের মধ্যে শিগগিরই চারটি ওয়াটার বাস চালু হতে হচ্ছে বলে...

রংপুরে উপ-নির্বাচন প্রতিদ্বন্দ্বিতাপূর্ন হবে: কাদের

নিজস্ব প্রতিবেদক: রংপুর- ৩ আসনের উপ-নির্বাচনে বিএনপির অংশগ্রহণকে স্বাগত জানিয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক  ওবায়দুল কাদের বলেছেন, এর ফলে...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is