ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬

2019-09-16

, ১৬ মহররম ১৪৪১

পাস্তুরিত দুধ নিয়ে কারসাজির আশংকা প্রধানমন্ত্রীর

প্রকাশিত: ০৩:৩৩ , ৩০ জুলাই ২০১৯ আপডেট: ০৫:০০ , ৩০ জুলাই ২০১৯

নিজস্ব প্রতিবেদক: পাস্তুরিত দুধ নিয়ে কারসাজির আশংকা জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, একটি মহল দেশে বিভিন্ন বিষয় নিয়ে গুজব ছড়াচ্ছে। এদের বিষয়ে সতর্ক  থাকতে হবে। দেশের দুগ্ধজাত পণ্য নিয়ে আমদানীকারকদের কোন চক্রান্ত-ষড়যন্ত্র আছে কি-না তা খতিয়ে দেখে আইনের আওতায় আনারও হুঁশিয়ারি দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ডেঙ্গু মোকাবেলায় সরকারের পাশাপাশি দলীয় নেতাকর্মীদের জনগণের পাশে দাঁড়ানোর নির্দেশ দিয়েছেন তিনি।

মঙ্গলবার ( ৩০ জুলাই) আওয়ামী লীগের এক বিশেষ সভায় লন্ডন থেকে টেলিকনফারেন্সে যুক্ত হয়ে তিনি এ নির্দেশনা দেন।

রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে দলের কেন্দ্রীয় কার্যালয়ের বিশেষ সভায় লন্ডন থেকে মোবাইল ফোনে যুক্ত হন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় তিনি দলীয় নেতাকর্মী ও দেশবাসীর প্রতি কিছু সতর্কতা ও সচেতনতামূলক নির্দেশনা দেন।

নিজের ঘর-বাড়ি ও আশপাশ নিয়মিত পরিচ্ছন্ন রাখতে দেশবাসীকে আহ্বান জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, সরকারের পাশাপাশি দলীয় কর্মীদের ডেঙ্গু প্রতিরোধে পরিছন্নতা কর্মসূচিতে অংশ নিয়ে জনগণের পাশে দাঁড়াতে হবে।

গুজবের বিষয়ে এ সময় বিশেষ সতর্ক থাকার আহ্বান জানিয়ে প্রধানমন্ত্রী বলেন, আইন নিজের হাতে তুলে না নিয়ে পুলিশের সহযোগিতা নিতে হবে।

সরকার নিরাপদ খাদ্য নিশ্চিতে কাজ করছে জানিয়ে প্রধানমন্ত্রী বলেন, দেশে উৎপাদিত দুধ ও দুগ্ধজাতপণ্যের বিষয়ে একজন অধ্যাপকের গবেষণার পেছনে আমদানিকারকদের কোন কারসাজি আছে কিনা সে বিষয়ে সন্দেহ রয়েছে।

এ সময় বিএনপির সমালোচনা করে ওবায়দুল কাদের বলেন, যাদের ব্যর্থতার দগদগে ঘা রয়েছে, তারাই ঢাকার দুই মেয়র ও স্বাস্থ্যমন্ত্রীর পদত্যাগের দাবি করেন। সুতরাং ব্যর্থদের মুখে কারো পদত্যাগের কথা একেবারেই বেমানান বলে মন্তব্য করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

 

এই বিভাগের আরো খবর

শৃঙ্খলা ভঙ্গের জন্যই শোভন-রাব্বানীর শাস্তি: কাদের

নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, অন্যায়-অনিয়ম যেই করুক কাউকে ছাড় দেওয়া হবে না। অনিয়ম-দুর্নীতির বিরুদ্ধে...

চট্টগ্রামে শরৎ মেলা শেষ হচ্ছে আজ

চট্টগ্রাম প্রতিনিধি: নারী উদ্যোক্তাদের আয়োজনে চট্টগ্রামে বসেছে শরৎ মেলা। শিল্পকলা একাডেমীতে আয়োজিত পাঁচদিন ব্যাপী এই মেলার দোকানগুলোতে...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is