ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬

2019-09-16

, ১৬ মহররম ১৪৪১

লিজেন্ড পুরস্কার রোনালদোর; মাদ্রিদে ফেরার ইঙ্গিত

প্রকাশিত: ০১:১৪ , ৩০ জুলাই ২০১৯ আপডেট: ০১:১৪ , ৩০ জুলাই ২০১৯

ক্রীড়া ডেস্ক: পেশাদারি ফুটবলে অসাধারণ সফলতা পেয়ে বিশ্বব্যাপী তারকা খ্যাতি পাওয়া ক্রিস্টিয়ানো রোনালদোর হাতে উঠলো মর্যাদাপূর্ণ ‘মার্কা লিজেন্ড’ পুরস্কার। মাদ্রিদের টেটরো রেইনা ভিক্টোরিয়াতে এক অনাড়ম্বর আয়োজনে পর্তুগিজ অধিনায়ককে পুরস্কারটি তুলে দেন স্প্যানিশ জনপ্রিয় গণমাধ্যম মার্কার ডিরেক্টর হুয়ান লাগনাসিও গায়ার্দো।

এ সময় পুরো ভেন্যু জুড়ে ছিল জাতীয় ও আন্তর্জাতিক বেশ কয়েকটি গণমাধ্যম। এছাড়া ভক্তরাও তাদের আইডলকে দেখার জন্য ভিড় করেছিলেন।

পুরস্কার পেয়ে রোনালদো বলেন, ‘এই ট্রফিটি আমার মিউজিয়ামের সেরা জায়গাটিতেই স্থান পাবে।  মাদ্রিদ আমার কাছে বিশেষ কিছু।  আমি অনেক জায়গাই ভ্রমণ করেছি, তবে মাদ্রিদ সবথেকে আলাদা। মূলত রিয়াল মাদ্রিদে আমার সফলতার জন্যই এই পুরস্কারটি পেলাম।’

তিনি আরও বলেন, ‘এটি একটি স্প্যানিশ ট্রফি এবং এটা পেয়ে আমি খুবই সম্মানিত বোধ করছি। এটা অর্জন করার পেছনে যারা সাহায্য করেছেন, সবার প্রতি আমি কৃতজ্ঞ। এটা আমার জন্য গর্বের এবং আমি আশা করি মাদ্রিদে খুব দ্রুতই ফিরবো।’

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন, সাংবাদিক ফেলিপে দেল কাম্পো, রোনালদোর এজেন্ট হোর্হে মেন্ডেস, তার বান্ধবী জর্জিনা রদ্রিগেস ও রিয়াল মাদ্রিদ প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেস।

এই পুরস্কার পেয়ে রোনালদো গ্রেট অ্যাথলেটদের তালিকাতেই যোগ দিলেন।  এর আগে রাফায়েল নাদাল, মাইকেল জর্ডান, মাইকেল ফেলেপস, মার্ক মারকুয়েস, পাও গ্যাসলো, মিগুয়েল ইনদুরাইন, উসাইন বোল্ট ও রজার ফেদেরার। এছাড়া ফুটবলারদের মধ্যে লিওনেল মেসি, রাউল গঞ্জালেস, দিয়েগো ম্যারাডোনা, পেলে ও পাওলো মালদিনির মতো তারকারাও এটি ঘরে তোলেন।

প্রায় এক দশক রিয়ালে দাপটের সঙ্গে খেলে সবকিছুই অর্জন করেন রোনালদো।  চারটি চ্যাম্পিয়নস লিগ জয়ের পাশাপাশি তিনি এই ক্লাবে থেকেই চারবার ব্যালন ডি’অর জয় করেন।  তবে গত মৌসুমে হঠাৎ করেই রিয়াল ছেড়ে ইতালিয়ান ক্লাব জুভেন্টাসে পাড়ি দেন তিনি।  

এই বিভাগের আরো খবর

ত্রিদেশীয় টি-টোয়েন্টি: জিম্বাবুয়েকে হারালো আফগানিস্তান

ক্রীড়া প্রতিবেদক: ত্রিদেশীয় টি-টোয়েন্টি টুর্নামেন্টের দ্বিতীয় ম্যাচে জয় পেয়েছে আফগানিস্তান। মিরপুরে জিম্বাবুয়েকে ২৮ রানে হারিয়েছে...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is