ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬

2019-09-16

, ১৬ মহররম ১৪৪১

চট্টগ্রামে বন্দুকযুদ্ধে ধর্ষণ মামলার আসামি নিহত

প্রকাশিত: ১১:৩৮ , ৩০ জুলাই ২০১৯ আপডেট: ১১:৩৮ , ৩০ জুলাই ২০১৯

চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রামে র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ধর্ষণ মামলার এক আসামি নিহত হয়েছেন।

মঙ্গলবার (৩০ জুলাই) ভোরে পটিয়া উপজেলার কুসুমপুরা ইউনিয়নের মেহেরআটি গ্রামে গোলাগুলির এ ঘটনা ঘটে বলে র‌্যাব-৭ এর সহকারী পরিচালক এএসপি কাজী মো. তারেক আজিজের ভাষ্য।

নিহত মো. আরমানের (২৫) বাড়ি পটিয়ার জিরি ইউনিয়নের প্রতিবেশী অষ্টম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে তার বিরুদ্ধে মামলা রয়েছে থানায়।

র‌্যাব জানায়, আরমানের অবস্থানের খবর পেয়ে র‌্যাবের একটি দল রাতে মেহেরআটি গ্রামে অভিযানে যায়। “এ সময় সেখানে থাকা সন্ত্রাসীরা র‌্যাবের দিকে গুলি ছোড়ে।  আত্মরক্ষার্থে র‌্যাব সদস্যরাও পাল্টা গুলি চালায়।  কিছু সময় গোলাগুলি পর সন্ত্রাসীরা পালিয়ে যায়।

“পরে সেখানে আরমানের গুলিবিদ্ধ লাশ পাওয়া যায় এবং একটি আগ্নেয়াস্ত্র ও সাত রাউন্ড গুলি উদ্ধার করা হয়।”

এএসপি তারেক বলেন, গত ১৯ জুলাই রাতে জিরি ইউনিয়নের মালিয়ারা গ্রামে অষ্টম শ্রেণি পড়ুয়া এক ছাত্রীকে বাড়ি থেকে তুলে নিয়ে ধর্ষণের ঘটনা ঘটে। পরে প্রতিবেশীরা ওই ছাত্রীকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করেন।  ওই ঘটনায় মেয়েটির বাবা পটিয়া থানায় আরমান ও তার ছোট ভাই ইমরানের বিরুদ্ধে মামলা করেন।

এই বিভাগের আরো খবর

শৃঙ্খলা ভঙ্গের জন্যই শোভন-রাব্বানীর শাস্তি: কাদের

নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, অন্যায়-অনিয়ম যেই করুক কাউকে ছাড় দেওয়া হবে না। অনিয়ম-দুর্নীতির বিরুদ্ধে...

চট্টগ্রামে শরৎ মেলা শেষ হচ্ছে আজ

চট্টগ্রাম প্রতিনিধি: নারী উদ্যোক্তাদের আয়োজনে চট্টগ্রামে বসেছে শরৎ মেলা। শিল্পকলা একাডেমীতে আয়োজিত পাঁচদিন ব্যাপী এই মেলার দোকানগুলোতে...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is