বিমানের সাবেক এমডিকে দুদকে জিজ্ঞাসাবাদ

প্রকাশিত: ১১:২১, ৩০ জুলাই ২০১৯

আপডেট: ০১:০০, ৩০ জুলাই ২০১৯

নিজস্ব প্রতিবেদক: নিয়োগসহ জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগ অনুসন্ধানের অংশ হিসেবে বিমান বাংলাদেশ এয়ারলাইনসের সাবেক ব্যবস্থাপনা পরিচালক (এমডি) আব্দুল মুনীর মোসাদ্দেক আহম্মেদকে জিজ্ঞাসাবাদ করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

মঙ্গলবার (৩০ জুলাই) সকাল ১০টা থেকে মুনীর মোসাদ্দেককে জিজ্ঞাসাবাদ করেন দুদকের সহকারী পরিচালক সাইফুল ইসলাম। দুদকের উপপরিচালক (জনসংযোগ) প্রণব কুমার ভট্টাচার্য এ তথ্য নিশ্চিত করেছেন।

ত‌বে এসব অভি‌যো‌গের প্রে‌ক্ষি‌তে সকালে জিজ্ঞাসাবাদ শে‌ষে বিমা‌নের সাবেক এম‌ডি দাবি করেছেন, নি‌য়োগ দুর্নী‌তির অভি‌যোগের সাথে তার কোনো সম্পৃক্ততা নেই।

একই অভিযোগ অনুসন্ধানের অংশ হিসেবে সোমবার (২৯ জুলাই) বিমানের বর্তমান এমডি ক্যাপ্টেন ফারহাত হাসান জামিলসহ পাঁচজনকে জিজ্ঞাসাবাদ করা হয়। অন্যরা হলেন বিমানের প্রধান অর্থনৈতিক কর্মকর্তা বিনীত সুধ, পরিচালক (বিপণন ও বিক্রয়) আশরাফুল আলম, পরিচালক (পরিকল্পনা) মাহবুব জামান খান ও প্রশিক্ষণ বিভাগের প্রধান ফজল মাহমুদ চৌধুরী।

আগের দিন রোববার বিমানের পরিচালক (প্রশাসন) পার্থ কুমার পণ্ডিত, পরিচালক (প্রকৌশল ও উপাদান ব্যবস্থাপনা) সাজ্জাদুর রহিম, পরিচালক (গ্রাহক সেবা) মমিনুল ইসলাম ও মহাব্যবস্থাপক (প্রশাসন) বুশরা ইসলামকে জিজ্ঞাসাবাদ করা হয়।

এই বিভাগের আরো খবর

শামীম ও খালেদের বিরুদ্ধে দুদকের মামলা

নিজস্ব প্রতিবেদক: জ্ঞাত আয় বহির্ভূত...

বিস্তারিত
কারা অধিদপ্তরের ডিআইজি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক: অবৈধভাবে বিপুল...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *