ঢাকা, বুধবার, ২১ আগস্ট ২০১৯, ৬ ভাদ্র ১৪২৬

2019-08-20

, ১৮ জিলহজ্জ ১৪৪০

বিমানের এমডিসহ ৩ জনকে দুদকে জিজ্ঞাসাবাদ

প্রকাশিত: ১২:২৭ , ২৯ জুলাই ২০১৯ আপডেট: ০১:১৯ , ২৯ জুলাই ২০১৯

নিজস্ব প্রতিবেদক: পাইলট নিয়োগে অনিয়ম ও দুর্নীতির অভিযোগে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের এমডি ও প্রধান নির্বাহী ক্যাপ্টেন ফারহাত হাসান জামিলসহ তিন জনকে জিজ্ঞাসাবাদ করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

সোমবার (২৯ জুলাই) সকাল সাড়ে ৯টা থেকে দুদকের প্রধান কার্যালয়ে সংস্থাটির অনুসন্ধান কর্মকর্তা সাইফুল ইসলাম তাদের জিজ্ঞাসাবাদ শুরু করেন।

দুদকের জনসংযোগ কর্মকর্তা প্রণব কুমার ভট্টাচার্য্য এ তথ্য জানিয়েছেন। ওই তিন জনকে ২৩ জুলাই তলব করে চিঠি দেওয়া হয়েছিল।

দুদক কার্যালয়ে বিমানের বর্তমান ভারপ্রাপ্ত ব্যবস্থাপনা পরিচালক ক্যাপ্টেন ফারহাত হাসান জামিল, মূখ্য অর্থনৈতিক কর্মকর্তা বিনীত সুধ ও পরিকল্পনা পরিচালক মাহবুব জামান খানকে জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদ শেষে ক্যাপ্টেন ফারহাত হাসান জামিল জানান, বিমানে পাইলট নিয়োগে কোনো দুর্নীতি হয়নি, অভিযোগ ভিত্তিহীন।

এর আগে একই ঘটনায় ২৮ জুলাই বিমানের তিন পরিচালকসহ চার জনকে জিজ্ঞাসাবাদ করে দুদক। এখন পর্যন্ত বিমানের সাবেক ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা আবুল মুনীম মুসাদ্দিক আহমেদসহ মোট ১০ জনকে তলব করে দুদক।

এই বিভাগের আরো খবর

এফ আর টাওয়ারের তাসভীর গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর বনানীর এফআর টাওয়ারের নকশা জালিয়াতির অভিযোগে দুদকের মামলায় ভবনটির অন্যতম মালিক ও কাসেম ড্রাইসেলের ব্যবস্থাপনা...

ঘুষদাতার বিরুদ্ধেও ব্যবস্থা নিতে হবে: প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন,যে ঘুষ নেবে তার বিরুদ্ধে তো ব্যবস্থা নিতে হবেই, যে ঘুষ দেবে তার বিরুদ্ধেও ব্যবস্থা নিতে...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is