মাদারীপুরে ছাত্রী হত্যার আসামির দ্রুত গ্রেফতারে এলাকায় স্বস্তি

প্রকাশিত: ১২:১৫, ২১ জুলাই ২০১৯

আপডেট: ১০:০৮, ২১ জুলাই ২০১৯

মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুরে দশম শ্রেণীর এক ছাত্রীকে হত্যার ঘটনায় আসামিকে দ্রুত আটক করায় স্বস্তি প্রকাশ করেছেন স্বজন ও স্থানীয়রা। আসামী সাজ্জাদ হোসেন খানের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন তারা। র‌্যাবের হাতে আটক সাজ্জাদ প্রথমিক জিজ্ঞাসাবাদে দিপ্তীকে ধর্ষণ ও নির্মমভাবে হত্যা করার কথা স্বীকার করেছে। যে নৃশংসতার কথা শুনে চমকে উঠেছেন সবাই।

মাদারীপুর শহরের পাকদী এলাকার একটি পুকুর থেকে সম্প্রতি এক কিশোরীর মরদেহ উদ্ধার করে পুলিশ। প্রাথমিকভাবে অজ্ঞাত হিসেবে মর্গে পাঠানো হলেও পরে স্বজনরা মরদেহ সনাক্ত করেন। তারা জানান, দশম শ্রেণিতে পড়ুয়া দিপ্তী নামের ওই কিশোরী গত ১০ জুলাই মাদারীপুর শহরে বোনের বাড়ি বেড়াতে যায়। পরের দিন দুপুরে গ্রামের বাড়িতে ফেরার পথে নিখোঁজ হয় দিপ্তী।

মাদারীপুর র‌্যাব-৮ সিইও আতিকা ইসলাম জানিয়েছে, দিপ্তী বোনের বাড়ি থেকে অটো রিক্সায় করে আসার পথে হঠাৎ রাস্তা পরিবর্তন করে চালক সাজ্জাদ। তারপর নিজের বাড়িতে নিয়ে গিয়ে প্রতমে ধর্ষণ ও পরে নির্মমভাবে হত্যা করে পুকুরে ফেলে দেয় দিপ্তীর মরদেহ। নিহতের মরদেহ উদ্ধারের পর  তদন্তে নামে র‌্যাব। পরে সাজ্জাদকে আটক করে জিজ্ঞাসাবাদের সময় সে ধর্ষণ ও হত্যার কথা স্বীকার করে বিস্তারিত জানায়।

শনিবার সাজ্জাদকে গণমাধ্যমের সামনে হাজির করে র‌্যাব।

এলাকাবাসী বলছেন, এমন নৃশংসতার কথা ভাবাই যায়না। দ্রুততম সময়ের মধ্যে অপরাধীকে খুঁজে বের করায় স্বস্তি প্রকাশ করেছেন স্থানীয়রা। অপরাধীর দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানিয়েছেন তারা।

এর আগেও শিশু হত্যার দায়ে কারাদণ্ড ভোগ করেছে দীপ্তিকে খুনের দায়ে অভিযুক্ত সাজ্জাদ।

 

এই বিভাগের আরো খবর

শাড়ী ও কম্বলের ভাজে ৪০ হাজার ইয়াবা

কুমিল্লা সংবাদাতা: অভিনব উপায়ে মাদক...

বিস্তারিত
৩ মামলায় পাপিয়া দম্পতি ১৫ দিনের রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক: নরসিংদী জেলা যুব...

বিস্তারিত
৫টি কারণে আত্মহত্যা করেন সালমান শাহ

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশের...

বিস্তারিত
ট্রাক চাপায় অটোরিকশার ৩ যাত্রী নিহত

অনলাইন ডেস্ক: নওগাঁর মান্দার...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *