ঢাবিতে ছাত্রলীগের কেন্দ্রীয় নেতা গুলিবিদ্ধ

প্রকাশিত: ১১:৪৩, ২১ জুলাই ২০১৯

আপডেট: ১১:৫১, ২১ জুলাই ২০১৯

নিজস্ব প্রতিবেদন: ঢাকা বিশ্ববিদ্যালয়ে কেন্দ্রীয় ছাত্রলীগের উপপ্রশিক্ষণ বিষয়ক সম্পাদক মেশকাত হোসেন গুলিবিদ্ধ হয়েছেন। শনিবার রাতে ঢাবির মাস্টারদা সূর্যসেন হলের ফটকের সামনে এ ঘটনা ঘটে।

আহত মেশকাত এফ রহমান হলের থাকতেন। তিনি কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর অনুসারী।

জানা যায়, লোড করা আগ্নেয়াস্ত্র প্যান্টের পকেটে নিয়ে ঢাবি ক্যাম্পাসে ঘুরছিলেন মেশকাত হোসেন। সঙ্গে ছিলেন তার কয়েক বন্ধু। অসাবধানতায় ট্রিগারে হঠাৎ চাপ লেগে পায়ে গুলিবিদ্ধ হন মেশকাত। আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) নেওয়া হয়েছে। তিনি সেখানকার জরুরি বিভাগে চিকিৎসা নিয়ে ওয়ার্ডে ভর্তি আছেন। তার ডান পায়ে হাঁটুর নিচে গুলি লেগেছে।

সূর্যসেন হলের ফটকের সামনে কয়েকজন বন্ধুর সঙ্গে দাঁড়িয়ে ছিলেন মেশকাত। এ সময় তার পকেটে একটি অবৈধ অস্ত্র ছিল। একপর্যায়ে বিকট একটি শব্দ শোনা যায়। মেশকাতের ডান পা থেকে রক্ত ঝরতে দেখেন বন্ধুরা। মেশকাত তাদের জানান, তার পকেটে থাকা অস্ত্রে চাপ লেগে গুলি বেরিয়ে ডান হাঁটুর কাছাকাছি একটি জায়গায় লেগেছে।

মাস্টার দা সূর্যসেন হল শাখা ছাত্র সংসদের ভিপি মারিয়াম জামান খান জানান, মেশকাতকে হল গেটে দেখতে পান। এ সময় তার পা থেকে রক্ত ঝরছিল। পরে তাকে ঢামেকে নিয়ে যান তিনি।

সূর্যসেন হলের প্রাধ্যক্ষ অধ্যাপক মো. মকবুল হোসেন ভূইয়া বলেন, আমি ঘটনাটি শুনেছি। কীভাবে তার পায়ে গুলি লেগেছে তা জানি না। বিস্তারিত জানার জন্য একজন শিক্ষক ঢাকা মেডিকেলে গেছেন।

এই বিভাগের আরো খবর

উদ্যোক্তা হতে তরুণদের প্রতি জয়ের আহ্বান

নিজস্ব প্রতিবেদক: শুধু চাকরির উপর...

বিস্তারিত
মেননের সাথে আলোচনা করে ব্যবস্থা: নাসিম

নিজস্ব প্রতিবেদক: নির্বাচন নিয়ে...

বিস্তারিত
বিএনপির এমপি হারুনের ৫ বছরের কারাদণ্ড

নিজস্ব প্রতিবেদক: বিএনপির যুগ্ম...

বিস্তারিত
শামীম ও খালেদের বিরুদ্ধে দুদকের মামলা

নিজস্ব প্রতিবেদক: জ্ঞাত আয় বহির্ভূত...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *