ঢাকা, রবিবার, ১৮ আগস্ট ২০১৯, ৩ ভাদ্র ১৪২৬

2019-08-17

, ১৫ জিলহজ্জ ১৪৪০

দেশদ্রোহী হিসেবে প্রিয়া সাহার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে: কাদের

প্রকাশিত: ০২:০৭ , ২০ জুলাই ২০১৯ আপডেট: ০৫:১৬ , ২০ জুলাই ২০১৯

নিজস্ব প্রতিবেদক: প্রিয়া সাহা দেশদ্রোহী কথা বলে দেশে অসাম্প্রদায়িক সম্প্রতি নষ্ট করার চেষ্টা করছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

শনিবার (২০ জুলাই) দুপুরে দলীয় সভানেত্রীর ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে মহানগর আওয়ামী লীগের নেতাদের সাথে বৈঠকের পর সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

প্রিয়া সাহা পুরোটাই মিথ্যাচার করেছেন উল্লেখ করে কাদের বলেন, তার এই অভিযোগ সংখ্যালঘু সম্প্রদায়ের সবাই প্রত্যাখ্যান করেছে। এটি দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র বলেও মন্তব্য করেন তিনি।

বিগত উপজেলা নির্বাচনে দলীয় যেসব নেতা-কর্মী নৌকার বিরোধিতা করেছে, প্রমানিত অভিযোগের ভিত্তিতে ২৮ তারিখ থেকে তাদের বিরুদ্ধে শোকজ ও ব্যবস্থা নেয়া হবে বলেও জানান ওবায়দুল কাদের। বন্যা কবলিত মানুষের সহায়তার জন্য আওয়ামী লীগের পক্ষ থেকে ৬টি টিম করা হয়েছে জানিয়ে তিনি বলেন, তারা দেশের বিভিন্ন এলাকায় গিয়ে কাজ করবে।

এই বিভাগের আরো খবর

বন্যায় প্রায় ২শ’ কোটি টাকার ফসলের ক্ষতি: কৃষিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক: কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক জানিয়েছেন, এবারের বন্যায় সারাদেশে প্রায় ২০০ কোটি টাকার ফসলের ক্ষতি হয়েছে। কৃষকের এই ক্ষতি...

ঘুষদাতার বিরুদ্ধেও ব্যবস্থা নিতে হবে: প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন,যে ঘুষ নেবে তার বিরুদ্ধে তো ব্যবস্থা নিতে হবেই, যে ঘুষ দেবে তার বিরুদ্ধেও ব্যবস্থা নিতে...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is