ঢাকা, রবিবার, ২৫ আগস্ট ২০১৯, ১০ ভাদ্র ১৪২৬

2019-08-24

, ২২ জিলহজ্জ ১৪৪০

সিনেমা তৈরির আগেই হল বুকিং

প্রকাশিত: ০৫:৪৪ , ১৫ জুলাই ২০১৯ আপডেট: ০৫:৪৪ , ১৫ জুলাই ২০১৯

বিনোদন ডেস্ক: সিনেমা তৈরি হওয়ার আগেই হাতে পড়ল চলচ্চিত্রটি মুক্তির জন্য হল বুকিং। সিনেমাটির নাম ‘বীর’। ছবিটির হিরো হিসেবে থাকছেন এপার-ওপার বাংলার কিং শাকিব খান। আজ সোমবার (১৫ জুলাই) থেকে শুরু হয়েছে এর কাজ।

হলের মালিকরা এসে ছবিটি নেওয়ার জন্য প্রযোজক শাকিব খান ও মোহাম্মদ ইকবালের হাতে বুকিং মানি তুলে দেন।

বিষয়টি নিয়ে মোহাম্মদ ইকবাল জানান, ‘ছবির কাজ এখনও শুরু হয়নি, তার আগেই হল মালিকরা যে আগ্রহ দেখিয়েছেন, তার জন্য তাদের ধন্যবাদ। আশা করা হচ্ছে, ‘বীর’ চলচ্চিত্র ‘পাসওয়ার্ড’কেও ছাড়িয়ে যাবে।’

১৪ জুলাই বিকালে বুকিং দেওয়া হলগুলো হলো- ছায়াবাণী, সাগরিকা, সিনেমা প্লেস, মধুমতি, সত্যবর্তী ও আশা।

১৫ জুলাই ছবিটি শুটিং ফ্লোরে গেলেও এর নায়িকা এখনও চূড়ান্ত নয় বলে জানালেন ইকবাল। অন্যদিকে গত ডিসেম্বরে একটি গানের সংগীত ধারণের মধ্য দিয়ে ‘বীর’ ছবির কাজ শুরু হয়। যেখানে কণ্ঠ দেন শাকিব নিজেই।

এদিকে গত মাসে একসঙ্গে চারটি ছবির ঘোষণা দেন প্রযোজক শাকিব খান। এগুলো হলো- ‘বীর’, ‘ফাইটার’, ‘পাসওয়ার্ড-২’ ও ‘প্রিয়তমা’। সবই প্রযোজনা করছেন শাকিব খান ও মোহাম্মদ ইকবাল।

‘বীর’-এর মাধ্যমে কাজী হায়াৎ ৫০তম ছবি পরিচালনা করছেন। ২০১৮ সালেই এর কাজ শেষ হওয়ার কথা ছিল। কিন্তু পরিচালক হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। দীর্ঘদিন যুক্তরাষ্ট্রে চিকিৎসা শেষে তিনি সুস্থ হন। অতঃপর ছবিটির কাজ শুরু হলো।

এই বিভাগের আরো খবর

অভিনেত্রী বিদ্যা সিনহা আর নেই

বিনোদন ডেস্ক: বলিউড অভিনেত্রী বিদ্যা সিনহা আর নেই। বৃহস্পতিবার-১৫ আগস্ট দুপুর ১টায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is