ঢাকা, রবিবার, ১৮ আগস্ট ২০১৯, ৩ ভাদ্র ১৪২৬

2019-08-17

, ১৫ জিলহজ্জ ১৪৪০

রণবীর নয়, এবার হৃত্বিকের সঙ্গে জুটি বাঁধছেন দীপিকা

প্রকাশিত: ০৬:২৯ , ১০ জুলাই ২০১৯ আপডেট: ০৬:২৯ , ১০ জুলাই ২০১৯

বিনোদন ডেস্ক: এবার হৃত্বিক রোশনের সঙ্গে রোম্যান্সকর দৃশ্যে দেখা যাবে রণবীর ঘরণী দীপিকাকে। আশির দশকের 'সত্তে পে সত্তা' ছবির রিমেকে দেখা যাবে এ জুটিকে। যদিও আপাতত এই ছবির জন্য অভিনেতা-অভিনেত্রীদের নাম নির্মাতাদের তরফে এখনও ঘোষণা করা হয়নি।

বহুদিন ধরে অমিতাভ বচ্চন-হেমা মালিনী অভিনীত ১৯৮২ সালের ছবি 'সত্তে পে সত্তা'র রিমেকের কথা শোনা যাচ্ছিল। রোহিত শেট্টি, ফারহা খানের এই ছবি অমিতাভ-হেমার জায়গায় বলিউডের কোন তারকা জুটিকে দেখা যাবে তা নিয়ে জল্পনা চলছিলই।

অবশ্য প্রথমে অমিতাভের জায়গায় শাহরুখের নাম শোনা গিয়েছিল। পরে আবার অক্ষয়ের নামও শোনা যাচ্ছিল। তবে 'সূর্যবংশী' ছবি নিয়ে রোহিত ও অক্ষয়ের মধ্যে বিবাদ এখন চরমে। তাই অক্ষয়ের নাম আগেই বাতিল হয়ে যায়। অন্যদিকে 'দিলওয়ালে' ছবির পর থেকে রোহিতের সঙ্গে শাহরুখের সম্পর্কও বিশেষ ভালো নয়। পাশাপাশি রোহিতের সঙ্গে ফ্লপ ছবি করার পর তাঁর ছবিতে কাজ করতে চাইছেন না সালমান খানও।

এদিকে 'পিঙ্কভিলা'তে প্রকাশিত প্রতিবেদন অনুসারে এই ছবির জন্য হৃত্বিক রোশনকে বেছে নিয়েছেন পরিচালক ফারহা খান। ইতিমধ্যেই নাকি ফারহার সঙ্গে এবিষয়ে হৃত্বিকের কথাও হয়ে গিয়েছে। তবে সামনে হৃত্বিকের 'সুপার ৩০'র রিলিশ, তাই এই মুহূর্তে যাতে সেই ছবি থেকে নজর না ঘুরে যায় তাই এবিষয়ে এখনই প্রকাশ্যে কোনও কথাই বলতে চাইছেন না হৃত্বিক।

অন্যদিকে হেমা মালিনীর জায়গায় ফারহা ও রোহিত দুজনেরই পছন্দ দীপিকাকে। সৌন্দর্য থেকে ফিটনেস সবকিছুইতেই এই চরত্রের জন্য দিপ্পিই নাকি ফিট বলে মনে করছেন ফারহা। সবমিলিয়ে আপাতত 'সত্তে পে সত্তা'র রিমেকের জন্য আপাতত হৃত্বিক-দীপিকা জুটিই চূড়ান্ত হয়েছে বলে খবর। সবকিছু যদি ঠিক থাকে তাহলে এই রোহিত শেট্টা প্রযোজিত, ফারহা খান পরিচালিত এই ছবিতেই প্রথমবার জুটি বাঁধতে চলেছেন হৃত্বিক-দীপিকা।

তবে এই মুহূর্তে দীপিকা বা হৃত্বিক কেউই 'সত্তে পে সত্তা' নিয়ে কথা বলতে চাইছেন না।

এই বিভাগের আরো খবর

অভিনেত্রী বিদ্যা সিনহা আর নেই

বিনোদন ডেস্ক: বলিউড অভিনেত্রী বিদ্যা সিনহা আর নেই। বৃহস্পতিবার-১৫ আগস্ট দুপুর ১টায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স...

‘শান’ ছবির প্রথম পোস্টার

বিনোদন ডেস্ক: ভক্তদের জন্য সুখবর নিয়ে এলো সিয়াম। প্রকাশ্যে এসেছে সিয়াম অভিনীত ‘শান’ ছবির প্রথম পোস্টার। ঈদের ঠিক একদিন আগেই সিয়াম তার...

ঈদে বৈশাখীর বর্ণিল আয়োজন    

নিজস্ব প্রতিবেদক : ঈদ আনন্দময় ও বর্ণিল করতে প্রতিবারের মতো এবারও বৈশাখী টেলিভিশনের অনুষ্ঠানমালায় রয়েছে বৈচিত্র্যময় আয়োজন। ঈদের দ্বিতীয়...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is