সাংবাদিক লাবলুর দাফন সম্পন্ন

প্রকাশিত: ০৬:৫০, ০৯ জুলাই ২০১৯

আপডেট: ০৬:৫০, ০৯ জুলাই ২০১৯

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি ও ভোরের কাগজের প্রধান প্রতিবেদক আখতারুজ্জামান লাবলুকে আজিমপুর কবরস্থানে দাফন করা হয়েছে।

মঙ্গলবার (০৯জুলাই) দুপুরে জাতীয় প্রেসক্লাবে তৃতীয় দফা  জানাযা শেষে তাকে দাফন করা হয়।  জানাযায় অংশ নেন প্রেসক্লাব, বিএফইউজে, ডিইউজে, ক্র্যাবসহ বিভিন্ন সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ।

এর আগে ডিআরইউ কর্যালয়ের সামনে ও ভোরের কাগজে তার জানাযা অনুষ্ঠিত হয়। সোমবার রাত ১০টার দিকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন লাবলু। তিনি দীর্ঘদিন ধরে লিভারের অসুস্থতায় ভুগছিলেন।

পরিবার সূত্রে জানা গেছে, এর আগে ভারতে গিয়ে চিকিৎসা করিয়ে আসেন আখতারুজ্জামান লাবলু। ঢাকায় ফেরার কয়েক মাস পর আবার অসুস্থ হয়ে পড়লে তাকে বিএসএমএমইউ হাসপাতালে ভর্তি করা হয়। প্রায় দুই মাস হাসপাতালের কেবিনে থাকার পর গত শনিবার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়। সোমবার রাতে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় মারা যান তিনি।

ভোরের কাগজের সাংবাদিক সৈয়দ আখতারুজ্জামান সিদ্দিকী লাবলু টানা ছয়বার (২০১২-২০১৬ সাল পর্যন্ত) বাংলাদেশ ক্রাইম রিপোর্টাস অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) সভাপতি নির্বাচিত হয়ে দায়িত্ব পালন করেন।

এই বিভাগের আরো খবর

এ মাসেই বসবে মেট্টোরেলের লাইন

পার্থ রহমান: চলতি মাসের শেষ দিকে...

বিস্তারিত
চীনা নাগরিককে শ্বাসরোধে হত্যার আলামত

নিজস্ব সংবাদদাতা: রাজধানীর বনানীতে...

বিস্তারিত
আদালত সঠিক রায় দিয়েছে: আইনমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক: খালেদা জিয়ার...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *