ঢাকা, বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫

2018-09-19

, ৮ মহাররম ১৪৪০

নাটোরে স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ডাদেশ

প্রকাশিত: ০৯:২৬ , ০২ মার্চ ২০১৭ আপডেট: ০৯:২৬ , ০২ মার্চ ২০১৭

নাটোরের বড়াইগ্রামে স্ত্রী মিনা রানী পালকে হত্যার দায়ে স্বামী কাজল সরকারকে মৃত্যুদন্ডের আদেশ দিয়েছেন আদালত। আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টার দিকে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক রেজাউল করিম এই আদেশ দেন।

মামলা সুত্রে জানা যায়, ২০১৫ সালের জুলাই মাসে কাজল ও মিনার মোবাইলে প্রেমের সম্পর্ক হয়। সেই সম্পর্কের সূত্র ধরেই তাদের পারিবারিক ভাবে বিয়ে হয়। বিয়ের পর থেকেই যৌতুকের দাবীতে স্ত্রী মিনার উপর শারিরিক ও মানুষিক নির্যাতন চালাতো কাজল।

এরই জের ধরে ওই বছরের ১২ অক্টোবর সোমবার রাতে মিনাকে শ্বাসরোধ করে হত্যা করে কাজল। পর দিন সকালে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মিনার মৃতদেহ উদ্ধার করে ও স্বামী কাজলকে আটক করে।

এ ঘটনায় নিহত মিনার বাবা সদানন্দ পাল বাদী হয়ে সোমবার রাতেই কাজল সরকারের নামে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার পর পুলিশ অভিযুক্ত কাজলের বিরুদ্ধে চার্জশীট দেয়।

প্রায় দেড় বছর মামলা চলার পর আজ বৃহস্পতিবার সকালে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক রেজাউল করিম উভয় পক্ষের যুক্তিতর্ক শেষে অভিযোগটি সন্দেহাতীত ভাবে প্রমাণিত হওয়ায় আসামী কাজল সরকারকে মৃত্যুদন্ডের আদেশ দেন।

নিহত মিনা রাণী কালিকাপুর মহল্লার কাজল সরকারের স্ত্রী এবং নওগাঁ জেলার আত্রাই থানার সাহেবগঞ্জ গ্রামের সদানন্দ পালের মেয়ে।

 

এই বিভাগের আরো খবর

ডাকসু নির্বাচন: আদালত অবমাননার মামলা কার্যতালিকা থেকে বাদ

নিজস্ব প্রতিবেদক: হাইকোর্টের নির্দেশনা অনুযায়ী ছয় মাসের মধ্যে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদ (ডাকসু) নির্বাচন না করায় বিশ্ববিদ্যালয়ের...

খালেদার অনুপস্থিতিতে দুর্নীতি মামলার বিচার নিয়ে আদেশ ২০ সেপ্টেম্বর

নিজ প্রতিবেদক : খালেদা জিয়ার অনুপস্থিতিতে জিয়া দাতব্য ট্রাস্ট দুর্নীতি মামলার বিচারকাজ চলবে কি না এবং তার জামিন বর্ধিত হবে কি না এ বিষয়ে ২০...

সংসদে তিনটি বিল পাস

নিজস্ব প্রতিবেদক : ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়ার সভাপতিত্বে জাতীয় সংসদ অধিবেশনে বুধবার তিনটি বিল পাস হয়েছে। বরেন্দ্র এলাকার সার্বিক...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is