ঢাকা, শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮, ২ অগ্রহায়ণ ১৪২৫

2018-11-16

, ৭ রবিউল আউয়াল ১৪৪০

নাটোরে স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ডাদেশ

প্রকাশিত: ০৯:২৬ , ০২ মার্চ ২০১৭ আপডেট: ০৯:২৬ , ০২ মার্চ ২০১৭

নাটোরের বড়াইগ্রামে স্ত্রী মিনা রানী পালকে হত্যার দায়ে স্বামী কাজল সরকারকে মৃত্যুদন্ডের আদেশ দিয়েছেন আদালত। আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টার দিকে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক রেজাউল করিম এই আদেশ দেন।

মামলা সুত্রে জানা যায়, ২০১৫ সালের জুলাই মাসে কাজল ও মিনার মোবাইলে প্রেমের সম্পর্ক হয়। সেই সম্পর্কের সূত্র ধরেই তাদের পারিবারিক ভাবে বিয়ে হয়। বিয়ের পর থেকেই যৌতুকের দাবীতে স্ত্রী মিনার উপর শারিরিক ও মানুষিক নির্যাতন চালাতো কাজল।

এরই জের ধরে ওই বছরের ১২ অক্টোবর সোমবার রাতে মিনাকে শ্বাসরোধ করে হত্যা করে কাজল। পর দিন সকালে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মিনার মৃতদেহ উদ্ধার করে ও স্বামী কাজলকে আটক করে।

এ ঘটনায় নিহত মিনার বাবা সদানন্দ পাল বাদী হয়ে সোমবার রাতেই কাজল সরকারের নামে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার পর পুলিশ অভিযুক্ত কাজলের বিরুদ্ধে চার্জশীট দেয়।

প্রায় দেড় বছর মামলা চলার পর আজ বৃহস্পতিবার সকালে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক রেজাউল করিম উভয় পক্ষের যুক্তিতর্ক শেষে অভিযোগটি সন্দেহাতীত ভাবে প্রমাণিত হওয়ায় আসামী কাজল সরকারকে মৃত্যুদন্ডের আদেশ দেন।

নিহত মিনা রাণী কালিকাপুর মহল্লার কাজল সরকারের স্ত্রী এবং নওগাঁ জেলার আত্রাই থানার সাহেবগঞ্জ গ্রামের সদানন্দ পালের মেয়ে।

 

এই বিভাগের আরো খবর

চুয়াডাঙ্গায় চোখ হারানো ১৭জনকে ক্ষতিপূরণের রায় বহাল

নিজস্ব প্রতিবেদক: চুয়াডাঙ্গায় ইম্প্যাক্ট মাসুদুল হক মেমোরিয়াল কমিউনিটি হেলথ সেন্টারে চক্ষুশিবিরে চোখ হারানো ১৭ জনকে ওষুধ (ট্রাইপেন ব্লু)...

ট্যারিফ কমিশনের নাম বদলাতে সংশোধিত আইন মন্ত্রিসভায় অনুমোদন

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ ট্যারিফ কমিশনের নাম বদলে হতে যাচ্ছে ‘বাংলাদেশ ট্রেড অ্যান্ড ট্যারিফ কমিশন’। এবিষয়ে সোমবার একটি আইনের...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is