ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০১৯, ১১ বৈশাখ ১৪২৬

2019-04-23

, ১৭ শাবান ১৪৪০

নাটোরে স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ডাদেশ

প্রকাশিত: ০৯:২৬ , ০২ মার্চ ২০১৭ আপডেট: ০৯:২৬ , ০২ মার্চ ২০১৭

নাটোরের বড়াইগ্রামে স্ত্রী মিনা রানী পালকে হত্যার দায়ে স্বামী কাজল সরকারকে মৃত্যুদন্ডের আদেশ দিয়েছেন আদালত। আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টার দিকে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক রেজাউল করিম এই আদেশ দেন।

মামলা সুত্রে জানা যায়, ২০১৫ সালের জুলাই মাসে কাজল ও মিনার মোবাইলে প্রেমের সম্পর্ক হয়। সেই সম্পর্কের সূত্র ধরেই তাদের পারিবারিক ভাবে বিয়ে হয়। বিয়ের পর থেকেই যৌতুকের দাবীতে স্ত্রী মিনার উপর শারিরিক ও মানুষিক নির্যাতন চালাতো কাজল।

এরই জের ধরে ওই বছরের ১২ অক্টোবর সোমবার রাতে মিনাকে শ্বাসরোধ করে হত্যা করে কাজল। পর দিন সকালে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মিনার মৃতদেহ উদ্ধার করে ও স্বামী কাজলকে আটক করে।

এ ঘটনায় নিহত মিনার বাবা সদানন্দ পাল বাদী হয়ে সোমবার রাতেই কাজল সরকারের নামে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার পর পুলিশ অভিযুক্ত কাজলের বিরুদ্ধে চার্জশীট দেয়।

প্রায় দেড় বছর মামলা চলার পর আজ বৃহস্পতিবার সকালে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক রেজাউল করিম উভয় পক্ষের যুক্তিতর্ক শেষে অভিযোগটি সন্দেহাতীত ভাবে প্রমাণিত হওয়ায় আসামী কাজল সরকারকে মৃত্যুদন্ডের আদেশ দেন।

নিহত মিনা রাণী কালিকাপুর মহল্লার কাজল সরকারের স্ত্রী এবং নওগাঁ জেলার আত্রাই থানার সাহেবগঞ্জ গ্রামের সদানন্দ পালের মেয়ে।

 

এই বিভাগের আরো খবর

অর্থপাচার মামলায় গিয়াস উদ্দিন আল মামুনের সাত বছরের কারাদণ্ড

নিজস্ব প্রতিবেদক: অর্থপাচারের অভিযোগে দুদকের করা মামলায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বন্ধু গিয়াস উদ্দিন আল মামুনের সাত...

নেত্রকোণার দুই রাজাকারের রায় কাল

নিজস্ব প্রতিবেদক : নেত্রকোণার দুই রাজাকারের বিরুদ্ধে একাত্তরের মানবতাবিরোধী অপরাধ মামলায় আগামীকাল বুধবার রায় দেয়ার তারিখ নির্ধারণ করেছে...

মাদ্রাসা ছাত্রী নুসরাত হত্যা মামলায় আরো দুইজনের জবানবন্দি

নিজস্ব প্রতিবেদক: ফেনীর মাদ্রাসা ছাত্রী নুসরাত হত্যার দায় শিকার করে আরো দু’জন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। জবানবন্দিতে...

জেল হাজতে নুসরাতের সহপাঠী পপি

নিজস্ব প্রতিবেদক: মাদ্রাসাছাত্রী নুসরাত হত্যায় সরাসরি জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছে সহপাঠী উম্মে সুলতানা পপি।...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is