ঢাকা, বুধবার, ২১ আগস্ট ২০১৯, ৬ ভাদ্র ১৪২৬

2019-08-20

, ১৮ জিলহজ্জ ১৪৪০

স্মার্টফোন জীবাণুমুক্ত করতে বিশেষ যন্ত্র

প্রকাশিত: ০৬:১৪ , ২৫ জুন ২০১৯ আপডেট: ০৬:১৬ , ২৫ জুন ২০১৯

তথ্যপ্রযুক্তি ডেস্ক: স্মার্টফোন জীবাণুমুক্ত করতে বিশেষ যন্ত্র (ফোন ডিসইনফেকশন টুলস) নিয়ে এলো হুয়াওয়ে। আপনার ফোনের সঙ্গে লেগে থাকা বিভিন্ন ধরনের ফাঙ্গাস ও ভাইরাস মুক্ত করতে এ যন্ত্রটি সহায়তা করবে। সারাদেশে ১৮টি সার্ভিস সেন্টারে হুয়াওয়ের স্মার্টফোন ব্যবহারকারীরা বিনামূল্যে এই সেবা পাবেন।

প্রতিমাসের প্রথম ও তৃতীয় শনিবার হুয়াওয়ে সেবা দিবসে সেবাটি পাওয়া যাবে। এর ফলে গ্রাহকরা নির্বিঘেœ আরো বেশিদিন হুয়াওয়ের স্মার্টফোন ব্যবহার করতে পারবেন বলে জানিয়েছে হুয়াওয়ে।

হুয়াওয়ের স্মার্টফোনের ওয়ারেন্টির মেয়াদ শেষ হলেও সার্ভিস সেন্টার থেকে গ্রাহকরা বিনামূল্যে ফোনটি মেরামত করাতে পারবেন। তবে মেরামতের জন্য কোনো স্পেয়ার পার্টস কেনার দরকার হলে ৫ শতাংশ ছাড়ে সেটি কিনতে পারবেন গ্রাহকরা।

সার্ভিস ডের অন্যান্য সেবার আওতায় হুয়াওয়ের পাঁচটি সিরিজের (মেট, পি, নোভা, জিআর, ওয়াই) নির্দিষ্ট কিছু মডেলের ফ্রি স্ক্রিন প্রটেক্টর পাবেন ব্যবহারকারীরা। এছাড়া গ্রাহকরা বাংলাদেশে আনুষ্ঠানিকভাবে উন্মোচিত হুয়াওয়ের সকল স্মার্টফোনের ফ্রি সফটওয়্যার আপডেট সার্ভিস পাবেন।

এই বিভাগের আরো খবর

উন্নয়নের স্বার্থে পুরনো আইন বদলানোর আহ্বান জয়ের

নিজস্ব প্রতিবেদক: দ্রুত অর্থনৈতিক উন্নয়নের জন্য কিছু পুরনো আইন-কানুন পরিবর্তন করার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রীর তথ্যপ্রযুক্তি বিষয়ক...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is