ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬

2019-09-17

, ১৭ মহররম ১৪৪১

বৃষ্টিতে ভারত-নিউজিল্যান্ড ম্যাচের টস হতে দেরি

প্রকাশিত: ০৪:০১ , ১৩ জুন ২০১৯ আপডেট: ০৪:০১ , ১৩ জুন ২০১৯

নিজস্ব প্রতিবেদক: আজও বৃষ্টিতে হানা দিয়েছে বিশ্বকাপের ভারত-নিউজিল্যান্ডের ম্যাচ গুঁড়ি গুঁড়ি বৃষ্টির কারণে ভারত-নিউজিল্যান্ডের ম্যাচের টস হতে দেরি হচ্ছে। বাংলাদেশ সময় বিকাল ৩টায় টস হওয়ার কথা থাকলেও বৃষ্টির কারণে বিলম্ব হচ্ছে। ইংল্যান্ডের নটিংহামে খেলাটি অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

দুটি দলই বিশ্বকাপে এখন পর্যন্ত কোনো ম্যাচে হারেনি। তিন ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে নিউজিল্যান্ড। অন্যদিকে দুই ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে টেবিলের ৪ নম্বরে ভারত। বৃষ্টি না হলে আজ যেকোনো একটি দলকে পরাজয় বরণ করতে হবে।

দক্ষিণ আফ্রিকা ও অস্ট্রেলিয়ার মতো দুটি দলকে হারিয়ে ফেভারিটের মতোই বিশ্বকাপ শুরু করেছে ভারত। অন্যদিকে টানা তিন জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা নিউজিল্যান্ডও উড়ছে। তবে র‌্যাংকিংয়ে পিছিয়ে থাকা তিন দল শ্রীলংকা, বাংলাদেশ ও আফগানিস্তানের বিপক্ষে জেতা কিউইদের সত্যিকারের প্রথম পরীক্ষা আজ।

বিশ্বকাপে ভারতের বিপক্ষে নিউজিল্যান্ডের জয়ের রেকর্ড ভালো। বিশ্বকাপে এ পর্যন্ত সাতবার মুখোমুখি হয়েছে ভারত ও নিউজিল্যান্ড। এর মধ্যে চারটিতে জিতেছে কিউইরা। আর তিন ম্যাচ জিতেছে ভারত।

ওয়ানডেতে এ পর্যন্ত ৯৮টি ম্যাচে মুখোমুখি হয়েছে ভারত ও নিউজিল্যান্ড। এর মধ্যে ভারত ৪৯টি ম্যাচে জিতেছে, নিউজিল্যান্ড জয় পেয়েছে ৪৩টিতে।

এই বিভাগের আরো খবর

খুশির জোয়ারে ভাসছেন ইংলিশরা

ক্রীড়া ডেস্ক: বিশ্বকাপ শ্রেষ্ঠত্বের মুকুট অর্জন করতে ক্রিকেটের জনক ইংল্যান্ডের সময় লেগেছে ৪৪ বছর। ইংলিশদের এই অর্জনে খুশির জোয়ারে ভাসছেন...

টুর্নামেন্ট সেরা উইলিয়ামসন

ক্রীড়া প্রতিবেদক : বিশ্বকাপ ক্রিকেটের দ্বাদশ আসরে টুর্নামেন্ট সেরা হয়েছেন নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন। বিশ্বকাপ জুড়ে কিউইদের...

বিশ্বকাপের শিরোপা লড়াই শুরু; ব্যাট করছে নিউজিল্যান্ড

ক্রীড়া প্রতিবেদক: ইংল্যান্ডে দ্বাদশ বিশ্বকাপ ক্রিকেটের ফাইনালের মহারণে আজ টসে জিতে ব্যাট করছে নিউজিল্যান্ড। এর আগে টসে জিতে ব্যাট করার...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is