ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬

2019-09-17

, ১৭ মহররম ১৪৪১

অনিরাপদ সিলিন্ডার বিস্ফোরণ আতঙ্কে নারায়ণগঞ্জবাসী

প্রকাশিত: ১০:১৪ , ১৩ জুন ২০১৯ আপডেট: ১১:২৫ , ১৩ জুন ২০১৯

নিজস্ব প্রতিবেদক: অবৈধ গ্যাস সংযোগ আর অনিরাপদ সিলিন্ডার বিস্ফোরণের আতঙ্কে রয়েছে নারায়ণগঞ্জবাসী। গত এক বছরে শহরের বিভিন্ন এলাকায় বিস্ফোরণে নিহত হয়েছে ১৫ জন। আহত অনেকেই বেঁচে আছে পঙ্গুত্বের অভিশাপ নিয়ে। তিতাস কর্তৃপক্ষ বলছে নিম্মমানের পাইপ ব্যবহার করে অবৈধ সংযোগ, মেয়াদোত্তির্ণ সিলিন্ডার ব্যবহার ও অসতর্কতা এসব দুর্ঘটনার কারণ।

নারায়ণগঞ্জের ফতুল্লা, রূপগঞ্জ, সোনারগাঁওসহ বিভিন্ন এলাকায় গ্যাস পাইপ ও সিলিন্ডারের বিস্ফোরণে অগ্নিকান্ডের ঘটনায় মানুষের মাঝে আতংকের সৃষ্টি হয়েছে। গত এক বছরে বিভিন্ন এলাকায় গ্যাস দুর্ঘটনায় ১৫ জন নিহত হয়েছে, আহত হয়েছে অর্ধশতাধিক।

স্থানীয়দের অভিযোগ, কিছু অসাধু ব্যক্তির কারণে মোটা অংকের টাকার বিনিময়ে অবৈধ সংযোগ দেয়া হচ্ছে।

নিম্মমানের পাইপ ব্যবহার করে অবৈধ সংযোগের কারণেই দুর্ঘটনা ঘটে বলে জানালেন তিতাস গ্যাসের কর্মকর্তারা। পাশাপাশি মেয়াদোত্তির্ণ গ্যাস সিলিন্ডার ব্যবহারও দুর্ঘটনার জন্য দায়ি বলে মত ফায়ার সার্ভিসের কর্মকার্তাদের। 

অবৈধ সংযোগ বন্ধে অভিযান পরিচালনা করা হচ্ছে বলেও জানিয়েছে তিতাস কর্তৃপক্ষ। 

অনিরাপদ গ্যাস সংযোগ দেয়ার সাথে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবি এলাকাবাসীর।
 

এই বিভাগের আরো খবর

ময়মনসিংহে লাইনচ্যুত বগি উদ্ধার, ট্রেন চলাচল শুরু

ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহের কেওয়াটখালিতে দেওয়ানগঞ্জগামী আন্তঃনগর তিস্তা এক্সপ্রেসের লাইনচ্যুত বগিটি দেড়ঘণ্টা পর উদ্ধার করা হয়েছে।...

চট্টগ্রাম ইসির কর্মচারীসহ ৫ জনের বিরুদ্ধে মামলা

চট্টগ্রাম প্রতিনিধি: রোহিঙ্গাদের জাতীয় পরিচয়পত্র পাইয়ে দেয়ার ঘটনায় চট্টগ্রাম নির্বাচন কমিশন অফিসের এক কর্মচারীসহ ৫ জনকে আসামি করে মামলা...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is