ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬

2019-09-17

, ১৭ মহররম ১৪৪১

বৃষ্টিতে বাংলাদেশ-শ্রীলংকা ম্যাচ পরিত্যক্ত

প্রকাশিত: ০৭:১৩ , ১১ জুন ২০১৯ আপডেট: ০৮:১৩ , ১১ জুন ২০১৯

নিজস্ব প্রতিবেদক: টানা বৃষ্টির কারণে ইংল্যান্ডের ব্রিস্টলে বাংলাদেশ ও শ্রীলংকার মধ্যেকার গুরুত্বপূর্ণ ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করা হয়েছে। বৃষ্টির কারণে এখনো মাঠে পানি জমে আছে। বৃষ্টি থেমে গেলেও খেলার জন্য মাঠ প্রস্তুত করা অসম্ভব বিবেচনায় নিয়ে ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করা হয়েছে।

ফলে পয়েন্ট ভাগাভাগি করে সন্তুষ্ট থাকতে হলো দু’দলকে। অর্থাৎ বাংলাদেশ-শ্রীলঙ্কা দুই দলই পেয়েছে ১ পয়েন্ট করে।

ব্রিস্টলে স্থানীয় সময় সকাল থেকে বিরামহীন বৃষ্টির কারণে টসও হয়নি এই ম্যাচে। কয়েক দফা আম্পায়াররা মাঠ পরিদর্শন করেও খেলা শুরুর সম্ভাবনা দেখেননি। তারা মাঠের কর্মীদের সঙ্গে পরিস্থিতি নিয়ে আলাপ করেন। পরে বাংলাদেশ সময় মঙ্গলবার সন্ধ্যা ৭টায় ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করেন।

ম্যাচটি হওয়া নিয়ে দর্শকদের মধ্যে আগেই শঙ্কা দেখা দিয়েছিল। কেউ কেউ হতাশ হয়ে মাঠ ছেড়ে যান। 

আগামী ১৭ জুন ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে নিজেদের পঞ্চম ম্যাচ খেলবে বাংলাদেশ।

ব্রিস্টলের আবহাওয়া বুলেটিনে সোমবারই (১০ জুন ) জানানো হয়েছিল, মঙ্গলবার সারাদিন বৃষ্টি হতে পারে। আবহাওয়ার পূর্বাভাস সত্যি হলো।

মঙ্গলবার ভোরেও ব্রিস্টলের আকাশে দেখা যায়নি সূর্যের উপস্থিতি। যেখানে ভোর সাড়ে ৪টা থেকে ৫টার মধ্যেই সূর্য উঠে যায়, সেখানে সকাল ৭টা পর্যন্তও আকাশ ছিল মেঘে ঢাকা।

শ্রীলংকার বিপক্ষে সবশেষ তিন দেখায় জিতেছে বাংলাদেশ। নিদাহাস ট্রফিতে দুই ম্যাচে এবং এশিয়া কাপে লংকানদের হারিয়েছেন টাইগাররা। তবে বিশ্বকাপে তিনবারের দেখায় একবারও জয় পাননি তারা।

এই বিভাগের আরো খবর

খুশির জোয়ারে ভাসছেন ইংলিশরা

ক্রীড়া ডেস্ক: বিশ্বকাপ শ্রেষ্ঠত্বের মুকুট অর্জন করতে ক্রিকেটের জনক ইংল্যান্ডের সময় লেগেছে ৪৪ বছর। ইংলিশদের এই অর্জনে খুশির জোয়ারে ভাসছেন...

টুর্নামেন্ট সেরা উইলিয়ামসন

ক্রীড়া প্রতিবেদক : বিশ্বকাপ ক্রিকেটের দ্বাদশ আসরে টুর্নামেন্ট সেরা হয়েছেন নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন। বিশ্বকাপ জুড়ে কিউইদের...

বিশ্বকাপের শিরোপা লড়াই শুরু; ব্যাট করছে নিউজিল্যান্ড

ক্রীড়া প্রতিবেদক: ইংল্যান্ডে দ্বাদশ বিশ্বকাপ ক্রিকেটের ফাইনালের মহারণে আজ টসে জিতে ব্যাট করছে নিউজিল্যান্ড। এর আগে টসে জিতে ব্যাট করার...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is