ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬

2019-09-17

, ১৭ মহররম ১৪৪১

ঈদের তৃতীয় দিনেও বৈশাখী টেলিভিশনে বর্ণিল আয়োজন

প্রকাশিত: ০২:৪৭ , ০৭ জুন ২০১৯ আপডেট: ০৬:৩৪ , ০৭ জুন ২০১৯

নিজস্ব প্রতিবেদক: ঈদুল ফিতর উপলক্ষ্যে বৈশাখী টেলিভিশনের সাতদিনের অনুষ্ঠানমালার তৃতীয় দিনেও রয়েছে বর্ণিল আয়োজন। সাজানো হয়েছে কমেডি নাটক, ধারাবাহিক নাটক, নতুন প্রজন্মের শিল্পীদের কণ্ঠে জনপ্রিয় গান এবং বাংলা চলচ্চিত্র দিয়ে। যা দর্শক হৃদয়কে তৃপ্ত করবে।

বৈশাখী টেলিভিশনের ঈদের অনুষ্ঠানমালার তৃতীয় দিনের সূচনা হয় গানে-গানে। গাইলেন তরুণ সঙ্গীত তারকা চম্পা বনিক। এরপর ছিলো ধারাবাহিক নাটক ‘নায়িকার বিয়ে টু’, ‘আয়নামতি’ এবং একক নাটক ‘বরিশাল টু ঢাকা’। আর ‘গানে গানে ঈদ আনন্দে’ ছিলো কণ্ঠশিল্পী লিজা ও মুহিনের পরিবেশনা।

বৈশাখীর দুপুরের আয়োজনের শুরুতেই ‘বউয়ের দোয়া পরিবহন টু’ নাটকটির পুনঃপ্রচার। এরপর ‘শুধু সিনেমার গান’ এবং ধারাবাহিক নাটক ‘ঈদ বোনাসের’ পুনঃপ্রচার। সেই সাথে মেগা নাটক ‘বউয়ের দোয়া পরিবহন’।

বিকাল ৫টা ১৫ মিনিটে রয়েছে ধারাবাহিক নাটক ‘কিপ্টা দুলাভাই’। আর সন্ধ্যায় ধারাবাহিক নাটক ‘হাইপ্রেসার’ এবং ‘নায়িকার বিয়ে টু’।

রাতে রয়েছে ‘বউয়ের দোয়া পরিবহন টু’, একক নাটক ‘মন্টু মিয়ার সাইকেল’, ধারাবাহিক নাটক ‘আয়নামতি’ ও ‘ঈদ বোনাস’ এবং ‘নায়িকার বিয়ে টু’ এর পুনঃপ্রচার।

রাতে যথারীতি থাকছে জনপ্রিয় চলচ্চিত্র। রাত ১১টা ৪০ মিনিটে দেখানো হবে ‘সন্তান আমার অহংকার’।

এই বিভাগের আরো খবর

উষ্ণতায় ঝুমা বৌদি!

বিনোদন ডেস্কঃ উমা থেকে ঝুমা। উমা ছিলেন স্বস্তিকা, আর ঝুমা মোনালিসা। তবে উমার থেকে যেন ঝুমা একেবারে এক কাঠি ওপরে। বাংলা ওয়েব সিরিজ...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is