ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬

2019-09-17

, ১৭ মহররম ১৪৪১

ঈদে বৈশাখীতে অনুষ্ঠানের ডালি

প্রকাশিত: ১০:২৩ , ০৩ জুন ২০১৯ আপডেট: ০৩:১৬ , ০৭ জুন ২০১৯

নিজস্ব প্রতিবেদক : ঈদ মানেই খুশি, ঈদ মানেই আনন্দ। আনন্দের সেই সময়কে রঙিন করতে দর্শকদের জন্য নানান অনুষ্ঠানের ডালি সাজিয়েছে বৈশাখী টেলিভিশন। সাতদিনব্যাপী এই অনুষ্ঠানমালায় থাকছে নাটক, সিনেমা, নৃত্যানুষ্ঠান, সংগীতানুষ্ঠান ও কমেডি শো। এছাড়া, চাঁদরাতের জন্যও রয়েছে বিশেষ আয়োজন। 

প্রতিবারের মতো এবারো ঈদের ছুটিকে দর্শকদের কাছে উপভোগ্য করতে বিনোদনমূলক নানান অনুষ্ঠানমালা নিয়ে হাজির হচ্ছে বৈশাখী টেলিভিশন। চাঁদরাত থেকে পরবর্তী সাতদিনব্যাপী চলবে এই অনুষ্ঠানমালা।

কমেডি ধাঁচের নাটকের জন্য এরইমধ্যে দর্শকদের কাছে তুমুল জনপ্রিয়তা অর্জন করছে বৈশাখী টেলিভিশন। এবারের ঈদেও থাকছে তেমনই কিছু একক, সাতদিনের ধারাবাহিক ও মেগা নাটক।

চাঁদরাতে প্রচারিত হবে বাংলা সিনেমা অন্তরে অন্তরে। এবং ঈদের দিন থেকে পরবর্তী সাতদিন রাতে প্রচারিত হবে সাতটি বাংলা ছায়াছবি।

এছাড়াও থাকছে সংগীতানুষ্ঠান। এই আয়োজনে রয়েছে বৈশাখীর সকালের গান, গানে গানে ঈদ আনন্দ, প্রিয় শিল্পীর সেরা গান এবং শুধু সিনেমার গান। প্রিয় শিল্পীর সেরা গান অনুষ্ঠানে গেয়েছেন রুনা লায়লা, সাবিনা ইয়াসমিন, সুবীর নন্দী, সৈয়দ আব্দুল হাদি ও ফোক সম্রাজ্ঞী মমতাজ।

ঈদের দিন সকালে দর্শকদের বাড়তি বিনোদন জোগাবে নৃত্যানুষ্ঠান এবং কমেডি শো- ফানি মোমেন্ট।
 

এই বিভাগের আরো খবর

উষ্ণতায় ঝুমা বৌদি!

বিনোদন ডেস্কঃ উমা থেকে ঝুমা। উমা ছিলেন স্বস্তিকা, আর ঝুমা মোনালিসা। তবে উমার থেকে যেন ঝুমা একেবারে এক কাঠি ওপরে। বাংলা ওয়েব সিরিজ...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is