ঢাকা, সোমবার, ২০ মে ২০১৯, ৬ জ্যৈষ্ঠ ১৪২৬

2019-05-19

, ১৪ রমজান ১৪৪০

শুল্ক গোয়েন্দা কার্যালয়ে রেইনট্রির এমডি

প্রকাশিত: ০১:০৭ , ২৩ মে ২০১৭ আপডেট: ০১:০৭ , ২৩ মে ২০১৭

নিজস্ব প্রতিবেদক: রেইনট্রি হোটেলের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) শাহ মো. আদনান হারুন শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরে হাজির হয়েছেন।

মঙ্গলবার সকাল ১০টা ৫৫ মিনিটে কাকরাইলের শুল্ক গোয়েন্দার সদর দপ্তরে হাজির হন তিনি। বেলা ১১টায় তার জিজ্ঞাসাবাদ শুরু হয়েছে। অবৈধভাবে মদ রাখা ও শুল্ক ফাঁকির অভিযোগে তাকে তলব করে সংস্থাটি।

এর আগে গতকাল দ্য রেইনট্রি হোটেল কর্তৃপক্ষকে শুল্ক গোয়েন্দা অধিদপ্তরের দেওয়া নোটিশের কার্যক্রমের ওপর নিষেধাজ্ঞা চেয়ে হাইকোর্টে আপিল করলে তা মঞ্জুর করেন আদালত।

পরে হাইকোর্টের আদেশের বিরুদ্ধে রাষ্ট্রপক্ষের আবেদনের পরিপ্রেক্ষিতে ওই আদেশ ৬ সপ্তাহের জন্য স্থগিত করেন আদালত।

গত ১৫ মে শুল্ক গোয়েন্দা অধিদপ্তরের পক্ষ থেকে দ্য রেইনট্রি হোটেলের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) শাহ মো. আদনান হারুনকে শুল্ক গোয়েন্দা অধিদপ্তরে হাজির হয়ে তার হোটেলে পাওয়া মদের বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য নোটিশ দেওয়া হয়।

যেখানে তাকে ১৭ মে হাজির হতে বলা হয়। এরপর আদনান হারুনের পক্ষে এক মাসের সময় আবেদন করেন তার আইনজীবী জাহাঙ্গীর হোসেন। আবেদন বিবেচনা করে ২৩ মে তাকে শুল্ক গোয়েন্দা বিভাগের সদর দপ্তরে হাজির হতে বলা হয়।

মার্চ মাসের একটি ধর্ষণের তদন্তের ধারাবাহিকতায় ১৪ মে রেইনট্রি হোটেলে অভিযান চালায় শুল্ক গোয়েন্দা বিভাগ। অভিযানে ১০ বোতল মদ উদ্ধার করা হয়। তবে মদ সংরক্ষণ বা বিক্রয়ের অনুমতিপত্র নেয়নি রেইনট্রি হোটেল কর্তৃপক্ষ।

প্রসঙ্গত, গত ২৮ মার্চ বন্ধুর সঙ্গে জন্মদিনের অনুষ্ঠানে গিয়ে বনানীর দ্য রেইনট্রি হোটেলে ধর্ষণের শিকার হন দুই বিশ্ববিদ্যালয় ছাত্রী। ওই ঘটনায় গত ৬ মে রাজধানীর বনানী থানায় সাফাত আহমেদ, নাঈম আশরাফ ও সাদমান সাকিফসহ পাঁচজনের বিরুদ্ধে মামলা করেন তারা। এরপর আলোচনায় আসে দ্য রেইনট্রি হোটেল।

 


 

এই বিভাগের আরো খবর

রাজধানীতে ভেজালবিরোধী অভিযান, ২৪ প্রতিষ্ঠানকে জরিমানা

নিজস্ব প্রতিবেদক : উচ্চ আদালতের আদেশ অনুযায়ী বাজারে বিক্রির জন্য নিষিদ্ধ হওয়া ৫২ পণ্যের বিরুদ্ধে অভিযান পরিচালনা করেছে জাতীয় ভোক্তা...

রাজধানীর সড়কে প্রাণ গেল এক নারীর

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর নিউমার্কেট থানাধীন এলিফ্যান্ট রোডের বাটা সিগনাল মোড়ে দুই প্রাইভেটকারের সংঘর্ষে এক নারী নিহত হয়েছেন। নিহতের...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is