ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬

2019-09-16

, ১৬ মহররম ১৪৪১

বাংলাদেশ সব দেশের সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক নিয়ে এগিয়ে যাবে- প্রধানমন্ত্রী

প্রকাশিত: ০৯:১২ , ২৩ মে ২০১৯ আপডেট: ১১:৫৬ , ২৪ মে ২০১৯

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বাংলাদেশ সব দেশের সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক নিয়ে এগিয়ে যাবে। দেশে শান্তি শৃঙ্খলা বজায় রেখে উন্নয়ন- অগ্রযাত্রা যেন অব্যাহত থাকে সেজন্যে সবাইকে নিজ নিজ অবস্থান থেকে কাজ করতে হবে। গণভবনে বিভিন্ন শ্রেনী পেশার মানুষের সাথে ইফতার অনুষ্ঠানে তিনি একথা বলেন। এসময়, আগামী অর্থ বছরের জন্য সরকার বিশাল আকারের বাজেট ঘোষণা করবে জানিয়ে শেখ হাসিনা দেশবাসীকে ঈদের আগাম শুভেচ্ছা জানান। 

বিচারপতি, কুটনীতিক, সামরিক-বেসামরিক কর্মকর্তা, শিল্পী, প্রধানমন্ত্রীর কার্যালয়ের কর্মকর্তাসহ বিভিন্ন  শ্রেনী পেশার মানুষের সম্মানে গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই ইফতারের আয়োজন। শারীরিক অসুস্থতার কারণে আমন্ত্রিত অতিথিদের সাথে ঘুরে ঘুরে সাক্ষাত করতে না পাড়ায় মঞ্চে দাঁড়িয়েই হাত নেড়ে সবাইকে শুভেচ্ছা জানান প্রধানমন্ত্রী। 

এসময় প্রধানমন্ত্রী তাঁর আসন্ন বিদেশ সফরের প্রসঙ্গ টেনে দেশবাসীকে ঈদের আগাম শুভেচ্ছা জানান। 

সংক্ষিপ্ত বক্তব্যে শেখ হাসিনা বলেন, তাঁর সরকার দেশের উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছে। উন্নয়নের অদম্য গতির এই ধারা যেন কোন ভাবেই বাধাগ্রস্থ না হয় সে বিষয়ে সবাইকে সতর্ক থাকার আহ্বান জানান তিনি। 

বঙ্গবন্ধুর দেখানো পররাষ্ট্রনীতি-সবার সাথে বন্ধুত্ব কারোর সাথে বৈরিতা নয় এমন দর্শন নিয়েই বাংলাদেশ সামনের দিকে এগিয়ে যাবে জানিয়ে শেখ হাসিনা বলেন, আসছে অর্থ বছরে বড় অংকের বাজেট দিবে আওয়ামী লীগ সরকার। 

পরে দেশের উন্নয়ন অগ্রগতি কামনায় ইফতারের মোনাজাতে অংশ নেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

এই বিভাগের আরো খবর

গ্রাহকসেবায় ওয়াসাকে আরো মনোযোগি হওয়ার পরামর্শ তাজুলের

নিজস্ব প্রতিবেদক: গ্রাহকসেবা প্রদানে ওয়াসাকে আরো বেশি মনোযোগী হওয়ার পরামর্শ দিয়েছেন স্থানীয় সরকারমন্ত্রী তাজুল ইসলাম। এজন্য ওয়াসার...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is