ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬

2019-09-20

, ২০ মহররম ১৪৪১

ফখরুল সংসদে আসলে বিএনপি শক্তিশালী হতো- ওবায়দুল কাদের

প্রকাশিত: ০৫:৫৫ , ২০ মে ২০১৯ আপডেট: ০৫:৫৫ , ২০ মে ২০১৯

নিজস্ব প্রতিবেদক : মির্জা ফখরুল সংসদে এলে বিএনপি বেশী শক্তিশালী হতো বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সকালে, সেতুভবনে সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

সোমবার সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের বিভিন্ন প্রকল্পের অগ্রগতি ও বর্তমান অবস্থা জানাতে সেতুভবনে এই সংবাদ সম্মেলনের আয়োজন। এসময় পদ্মা সেতু, এলিভেটেড এক্সপ্রেসওয়েসহ বেশকিছু প্রকল্পের পাশাপাশি রাজনীতির নানা বিষয় নিয়ে কথা বলেন মন্ত্রী ওবায়দুল কাদের। তিনি জানান, দু’এক দিনের মধ্যেই পদ্মাসেতুর ১৩ নম্বর স্প্যান বসবে।

এসময় ওবায়দুল কাদের বলেন, বিএনপির বার্তা দেশে-বিদেশে পৌঁছাতে মির্জা ফখরুলের সংসদে যোগ দেয়ার প্রয়োজন ছিলো। এতে, বিএনপি অনেক শক্তিশালী হতো বলে মনে করেন তিনি।  

সংবাদ সম্মেলনে মন্ত্রিসভার পুনর্বিন্যাস নিয়ে ওবায়দুল কাদের বলেন, মন্ত্রীদের কাজে গতি ফেরাতে কারো কারো দায়িত্ব ভাগ করে দেয়া হয়েছে। 
 

এই বিভাগের আরো খবর

ক্ষমতাসীনদের দুর্নীতির চিত্র বের হতে শুরু করেছে-মির্জা ফখরুল

নিজস্ব প্রতিবেদক:  গত ১২ বছরে লুটপাট করে সরকার দেশকে শ্মশানে পরিণত করেছে বলে অভিযোগ করেছেন বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।...

র‌্যাবের অভিযানে যুবলীগ চেয়ারম্যানের ক্ষুব্ধ প্রতিক্রিয়া

নিজস্ব প্রতিবেদক: যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী বলেছেন, যুবলীগ নেতাকর্মীদের বিরুদ্ধে আনা অভিযোগ বিরাজনীতিকরণের দীর্ঘমেয়াদি...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is