ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬

2019-09-16

, ১৬ মহররম ১৪৪১

দেশকে উন্নয়নের পথে এগিয়ে নেয়া হচ্ছে- প্রধানমন্ত্রী

প্রকাশিত: ০১:৪২ , ২০ মে ২০১৯ আপডেট: ০৪:০১ , ২০ মে ২০১৯

নিজস্ব প্রতিবেদক : দেশকে জঙ্গিবাদ মুক্ত রেখে উন্নয়নের পথে এগিয়ে নেয়া হচ্ছে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সকালে গণভবনে বৌদ্ধ ধর্মাবলম্বী নেতৃবৃন্দের সাথে সৌজন্য সাক্ষাত শেষে তিনি একথা বলেন। এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আরো বলেন জঙ্গিদের কোন ধর্ম নেই, তাদের দেশকালও নেই। শান্তিপূর্ণভাবে, নিষ্ঠার সাথে সবাই যেনো ধর্ম পালন করতে পারে সেই লক্ষ্যেই সরকার কাজ করে যাচ্ছে বলেও জানান প্রধানমন্ত্রী। 

বুদ্ধ পূর্ণিমা উপলক্ষ্যে গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে সৌজন্য সাক্ষাত করেন বৌদ্ধ ধর্মাবলম্বী নেতৃবৃন্দ এবং বিশিষ্ট জনেরা। শারীরিক অসুস্থতার কারণেই এবার বুদ্ধ পূর্ণিমার আগে তাদের সাথে সাক্ষাত করতে পারেনি বলে এসময় জানান প্রধানমন্ত্রী। 

বৌদ্ধ ধর্মাবলম্বী নেতৃবৃন্দের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন বাংলাদেশের মাটিতে সবাই শান্তিপূর্ণভাবে সব ধর্ম পালন করতে পারবে। সেটা নিশ্চিত করা রাষ্ট্রের দায়িত্ব বলেও জানান তিনি। 

এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন দেশকে জঙ্গিবাদ মুক্ত রেখে উন্নয়নের পথে এগিয়ে যেতে তার সরকার কাজ করছে। জঙ্গিবাদ শুধু বাংলাদেশ নয়, সারা বিশ্বের একটি সমস্যা বলেও মন্তব্য করেন তিনি। 

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়ে তুলতে সকলেও সহযোগিতাও চাইলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
 

এই বিভাগের আরো খবর

গ্রাহকসেবায় ওয়াসাকে আরো মনোযোগি হওয়ার পরামর্শ তাজুলের

নিজস্ব প্রতিবেদক: গ্রাহকসেবা প্রদানে ওয়াসাকে আরো বেশি মনোযোগী হওয়ার পরামর্শ দিয়েছেন স্থানীয় সরকারমন্ত্রী তাজুল ইসলাম। এজন্য ওয়াসার...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is