ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬

2019-09-20

, ২০ মহররম ১৪৪১

সুরকার আলাউদ্দিন আলীর শারীরিক অবস্থার উন্নতি

প্রকাশিত: ১০:০৫ , ২০ মে ২০১৯ আপডেট: ০৩:৩৫ , ০৭ জুন ২০১৯

নিজস্ব প্রতিবেদক : বরেণ্য সুরকার-সঙ্গীত পরিচালক আলাউদ্দীন আলীর শারীরিক অবস্থার ধীরে ধীরে উন্নতি হচ্ছে। এক মাস ধরে সাভারের পক্ষাঘাতগ্রস্তদের পুনর্বাসন কেন্দ্র সিআরপিতে তার চিকিৎসা চলছে। গুনী এই সুরকার যাতে দ্রুত সুস্থ হয়ে আবারো গানের ভুবনে ফিরে আসতে পারেন, দেশবাসীর কাছে সেই দোয়া চেয়েছে তার পরিবার। 

দীর্ঘ এক মাস ধরে সাভারের পক্ষাঘাতগ্রস্তদের পুনর্বাসন কেন্দ্র সিআরপিতে চিকিৎসাধীন কিংবদন্তি সুরকার-সংগীত পরিচালক আলাউদ্দীন আলী ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন। শ্বাসনালী ও পাজরের একপাশ নিস্তেজসহ নানা রোগে আক্রান্ত তিনি।

চিকিৎসকরা জানান, স্বাভাবিক জীবনে ফিরতে পারবেন এই সঙ্গীতজ্ঞ। এর জন্য তাকে প্রায় ছয় মাস সিআরপিতে চিকিৎসাধীন থাকতে হতে পারে। 

বরেণ্যে এই শিল্পীর চিকিৎসার জন্য সর্বোচ্চ ব্যবস্থা নিয়েছে সিআরপি। প্রতিনিয়ত তার চিকিৎসার খবর রাখছেন সরকারের শীর্ষ পর্যায় থেকে শুরু করে শিল্পী-কলাকুশলীরা। শিগগিরই তিনি সুস্থ হয়ে উঠবেন বলে আশা করছে সিআরপি কর্তৃপক্ষ।  

তাঁর স্ত্রী মিমি আলাউদ্দীন জানান, শারীরিক অবস্থা উন্নতির দিকে থাকলেও অনেক বেশী আবেগী হয়ে উঠেছে আলাউদ্দীন আলী। অসুস্থতায় প্রধানমন্ত্রী, সহকর্মীসহ সকলকে পাশে পাওয়ার খবর শুনে আবেগাপ্লুত তিনি। 

গেলো ২২ জানুয়ারি গীতিকার আহমেদ ইমতিয়াজ বুলবুলের মৃত্যুর খবরে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন আলাউদ্দীন আলী। ঐদিন রাতেই রাজধানীর একটি হাসপাতালে ভর্তি করানো হয় তাকে। সেখানে দুই মাসের বেশি সময় চিকিৎসা শেষে তাকে সাভার সিআরপিতে স্থানান্তর করা হয়।

এই বিভাগের আরো খবর

ঢাকায় আসছেন কৈলাস খের, অদিতি সিং

বিনোদন ডেস্ক: বিশ্ব শান্তি দিবস উপলক্ষে বিশেষ কনসার্টের আয়োজন করেছে গানবাংলা টেলিভিশন। রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে ২১ সেপ্টেম্বর...

আজ সালমান শাহ’র ৪৮তম জন্মদিন

বিনোদন ডেস্কঃ আজ বাংলাদেশের জনপ্রিয় চিত্রনায়ক সালমান শাহ’র জন্মদিন। ১৯৭১ সালের আজকের এই দিনে তিনি জন্মগ্রহণ করেন। আজ তার ৪৮তম জন্মদিন।...

বিয়ে করেছেন পূজা চেরি!

বিনোদন ডেস্কঃ ঢালিউডের দর্শকপ্রিয় নায়িকা পূজা চেরির বিয়ে হয়ে গেছে। হ্যান্ডসাম এক ফ্যাশন ফটোগ্রাফারের সঙ্গে তার বিয়ে হয়েছে বলে জানিয়েছেন...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is