ঢাকা, বুধবার, ২১ আগস্ট ২০১৯, ৬ ভাদ্র ১৪২৬

2019-08-20

, ১৮ জিলহজ্জ ১৪৪০

ছাত্রলীগের পদবঞ্চিতদেরকে আবারো মারধরের অভিযোগ, অস্বীকার সাধারণ সম্পাদকের

প্রকাশিত: ০৯:১৫ , ১৯ মে ২০১৯ আপডেট: ০৯:১৫ , ১৯ মে ২০১৯

নিজস্ব প্রতিবেদক : ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটি থেকে বিতর্কিতদের বাদ দেয়া ও আবারো হামলার শিকার হওয়ার প্রতিবাদে ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যের সামনে অবস্থান কর্মসূচি পালন করছেন সংগঠনের পদবঞ্চিত নেতারা। তবে তাদের অভিযোগ অস্বীকার করে বিশ্ববিদ্যালয়ের মধুর কেন্টিনে সংবাদ সম্মেলন করেছেন ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী। তিনি বলেন, অভিযোগের স্বপক্ষে এখনো পর্যন্ত কোন প্রমাণ উপস্থাপন করা হয়নি। তথ্যভিত্তিক অভিযোগ পেলে ব্যবস্থা নেয়ার আশ্বাস দিয়ে ছাত্রলীগের সাধারণ সম্পাদক বলেন, হটকারিতা হলে আইনী ব্যবস্থা নেয়া হবে।

আবারো মারধরের শিকার হওয়ার অভিযোগ এনে ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যের সামনে অবস্থান কর্মসূচি পালন করছেন কেন্দ্রীয় ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটিতে পদবঞ্চিত ও প্রত্যাশিত পদ না পাওয়া বিক্ষুব্ধ নেতারা। বিতর্কিতদের বহিষ্কার করে পদবঞ্চিতদের মধ্য থেকে সেই শূন্য পদে দায়িত্ব না দেয়া পর্যন্তঅবস্থান কর্মসূচি চলবে বলে জানালেন বিক্ষুব্ধরা।

তাদের অভিযোগ, কমিটি নিয়ে জটিলতা দূর করতে শনিবার রাতে ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের সাথে বৈঠকে কথা কাটাকাটির এক পর্যায়ে তাদের ওপর হামলা করা হয়। সংকট সমাধানের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপও কামনা করেন তারা।

এদিকে, রোববার বিকেলে মধুর কেন্টিনে সাংবাদিক সম্মেলনে এসব অভিযোগ অস্বীকার করেন ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী। তিনি বলেন বৈঠকে তর্কাতর্কি হলেও মারামারি হয়নি। যাদের নিজেদেরই স্বচ্ছতা নেই, তাদের  দোষারোপ অমূলক বলে মন্তব্য করে তিনি জানান, অভিযোগের স্বপক্ষে কেউ কোন প্রমাণ উপস্থাপন করতে পারেননি।  

হটকারিদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেয়ার কথা জানিয়ে ছাত্রলীগের সাধারণ সম্পাদক বলেন, তথ্যভিত্তিক অভিযোগ উত্থাপন করা হলে অবশ্যই বিবেচনা করা হবে।

 

এই বিভাগের আরো খবর

ডেঙ্গু প্রতিরোধে সতর্ক বিভিন্ন শিক্ষা-প্রতিষ্ঠান

ফারহানা জুঁথী: ডেঙ্গু প্রতিরোধে সতর্কতামূলক কার্যক্রম চালাচ্ছে রাজধানীর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান। নিজ ব্যবস্থাপনায় পরিচ্ছন্নতা কাজে...

গণস্বাস্থ্য মেডিকেলে অনিয়ম, ২শ’ শিক্ষার্থীর ভবিষ্যত অনিশ্চিত

সাভার প্রতিনিধি: পাবলিক বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত হয়ে শিক্ষা কার্যক্রম পরিচালনার নিয়ম থাকলেও সাভারের গণস্বাস্থ্য মেডিকেল কলেজ এই নিয়ম...

নতুন নিয়মে ঢাবির ভর্তি পরীক্ষার আবেদন ৫ আগস্ট থেকে

নিজস্ব প্রতিবেদক: ঢাকা বিশ্ববিদ্যালয়ের ২০১৯-২০২০ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ভর্তি পরীক্ষায় নতুন কিছু পরিবর্তন আনা হয়েছে।...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is