ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬

2019-09-20

, ২০ মহররম ১৪৪১

আড়াই মাস পর নিজ দফতরে ওবায়দুল কাদের

প্রকাশিত: ১১:০৬ , ১৯ মে ২০১৯ আপডেট: ০৪:৪৮ , ১৯ মে ২০১৯

নিজস্ব প্রতিবেদক: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বড় প্রকল্পগুলো বাস্তবায়ন সবচেয়ে বড় চ্যালেঞ্জ। সড়কে কয়েকটি প্রকল্প বাস্তবায়নের ফলে এবারের ঈদযাত্রা স্বস্তিদায়ক হবে বলে মন্তব্য করেন তিনি। রোববার সকালে সিঙ্গাপুরে চিকিৎসা শেষে দেশে ফিরে প্রথমবারের মত সচিবালয়ে অফিস করতে এসে এসব কথা বলেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রি ওবায়দুল কাদের। ওবায়দুল কাদের বলেন, তার অনুপস্হিতিতে তার মন্ত্রনালয়ের কর্মকর্তা কর্মচারিরা সঠিকভাবে দায়িত্ব পালন করেছে। তাই এ বছর ঈদে ঘরমুখো মানুষকে যানজটের কারণে ভোগান্তিতে পড়তে হবেনা। সবচেয়ে ভোগান্তি হয় ঢাকা টাঙ্গাইল রাস্তায়, কিন্তু সে রাস্তা এ বছর ভাল থাকায় সেটা হবেনা। এছাড়া মেঘনা গোমতি সেতু আগামি ২৫ তারিখ প্রধানমন্ত্রি উদ্বোধন করার পর এ রাস্তায়ও মানুষের ভোগান্তি কমে যাবে। এ প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন আমার প্রথম ইনিংস শেষ হলো, এটা হলে দ্বিতীয় ইনিংস শেষ হবে। দলের কাউন্সিল প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, তার অনুপস্হিতিতেও তিন বছর পর দলের যে কাউন্সিল হওয়ার কথা সেটার কাজ সঠিকভাবে এগিয়ে যাচ্ছে প্রধানমন্ত্রীর তত্বাবধানে। বলেন, তিনি না থাকলেও এ কাজের কোনো সমস্যা হবেনা।
মৃত্যুর কাছ থেকে ফিরে আসায় এবার দ্বিতীয় ইনিংস খেলবো মন্তব্য করে ওবায়দুল কাদের বললেন, যানজট নিরসন, সড়কে শৃঙ্খলা ফেরানোসহ বড় বড় প্রকল্পগুলো যথাসময়ে বাস্তবায়ন করাই বড় চ্যালেঞ্জ হিসেবে নেয়া হবে।
আগামী ২৫ জুলাই চেকআপ করাতে আবার সিঙ্গাপুর যাবেন বলে জানান কাদের। প্রায় আড়াই মাসের চিকিৎসা শেষে গত ১৫ তারিখে দেশে ফেরেন তিনি। 

এই বিভাগের আরো খবর

ক্ষমতাসীনদের দুর্নীতির চিত্র বের হতে শুরু করেছে-মির্জা ফখরুল

নিজস্ব প্রতিবেদক:  গত ১২ বছরে লুটপাট করে সরকার দেশকে শ্মশানে পরিণত করেছে বলে অভিযোগ করেছেন বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।...

র‌্যাবের অভিযানে যুবলীগ চেয়ারম্যানের ক্ষুব্ধ প্রতিক্রিয়া

নিজস্ব প্রতিবেদক: যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী বলেছেন, যুবলীগ নেতাকর্মীদের বিরুদ্ধে আনা অভিযোগ বিরাজনীতিকরণের দীর্ঘমেয়াদি...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is