ঢাকা, রবিবার, ২৫ আগস্ট ২০১৯, ১০ ভাদ্র ১৪২৬

2019-08-24

, ২২ জিলহজ্জ ১৪৪০

ব্যতিক্রমী আয়োজনে জন্মদিন পালন করলেন কণ্ঠশিল্পী প্রীতম

প্রকাশিত: ১১:০০ , ২৪ এপ্রিল ২০১৯ আপডেট: ১১:০৫ , ২৪ এপ্রিল ২০১৯

নিজস্ব প্রতিবেদক: অটিস্টিক ছেলে-মেয়েদের সাথে ব্যতিক্রমী আয়োজনে নিজের জন্মদিন পালন করলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী প্রীতম আহমেদ। শিল্পীকে কাছে পেয়ে উচ্ছসিত তারা। অটিস্টিকদের সমাজের মূল ধারায় যুক্ত করতেই প্রতিবছর তাদের সাথে দিনটি পালনের চেষ্টা করেন বলে জানালেন শিল্পী।

অটিস্টিক ছেলেমেয়েদের সাবলম্বী করে তুলতে প্রশিক্ষণ দিয়ে আসছে পিএফডিএ নামে একটি প্রতিষ্ঠান। বুধবার এই প্রশিক্ষণ কেন্দ্রের ছেলে-মেয়েদের কাছে ছিলো ভিন্ন একটি দিন। দেশের জনপ্রিয় সংগীত শিল্পী প্রীতম আহমেদ তার জন্মদিনে গিয়েছিলেন বিশেষ চাহিদা সম্পন্ন এই ছেলে-মেয়েদের মাঝে। শিল্পীকে কাছে পেয়ে তারাও ছিলো বেশ উৎফুল্ল।

কেক কেটে ও ফুল দিয়ে প্রিয় শিল্পীর জন্মদিন পালন করে তারা।

গত চার বছর ধরে সংগীত শিল্পী প্রীতম জন্মদিনে পিএফডিএ ভোকেশনাল ট্রেনিং সেন্টারের অটিস্টিক ছেলে-মেয়েদের সাথে সময় কাটান। আর এই দিনটির জন্যই অপেক্ষায় থাকেন প্রতিষ্ঠানটির সকল শিক্ষার্থী ও কর্মকর্তারা।

প্রীতমের সহধর্মিণী স্মৃতি ফাহিম জানালেন, এই ছেলে- মেয়েদের খুশীর মাঝেই নিজেদের আনন্দ খুঁজে পান তারা।

ব্যতিক্রমী এই আয়োজনে উপস্থিত ছিলেন বৈশাখী টেলিভিশনের বার্তা প্রধান অশোক চৌধুরী।
শিল্পী প্রীতম জানালেন, অটিস্টিকরাও এই সমাজের অংশ। অন্যদেরও তাদের পাশে দাঁড়ানোর আহবান জানান তিনি।

ট্রেনিং সেন্টারের শিক্ষার্থীদের একটি গিটার উপহার দেন শিল্পী। পরে ছেলে-মেয়েদের অনুরোধে বেশ কয়েকটি গান গেয়ে শোনান প্রীতম।

এই বিভাগের আরো খবর

আজ বিশ্বকবির ৭৮তম মহাপ্রয়াণ দিবস

নিজস্ব প্রতিবেদন: আজ ২২শে শ্রাবন, বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের ৭৮তম মহাপ্রয়াণ দিবস। অসামান্য সাহিত্যকর্ম আর সৃজনশীল বিপুল কর্মযজ্ঞের...

কিশোরগঞ্জের আহম্মদের সংগ্রহশালায় দুর্লভ নানা বস্তু

কিশোরগঞ্জ প্রতিনিধি: পুরনো দিনের দুষ্প্রাপ্য বস্তুর বিশাল সংগ্রহশালা গড়ে তুলেছেন কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার এক কবিরাজ। দেশ-বিদেশ থেকে...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is