ঢাকা, শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ৮ ভাদ্র ১৪২৬

2019-08-22

, ২০ জিলহজ্জ ১৪৪০

নির্ধারিত সময়ে শেষ হয়নি ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চারলেনের কাজ

প্রকাশিত: ১০:০৭ , ২৪ এপ্রিল ২০১৯ আপডেট: ১২:০২ , ২৪ এপ্রিল ২০১৯

নিজস্ব প্রতিবেদক: নির্ধারিত সময় পেরিয়ে গেলেও শেষ হয়নি ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের জয়দেবপুর-এলেঙ্গা চারলেন প্রকল্পের নির্মাণকাজ। এই মহাসড়ক ব্যবহারকারিরা বলছেন, যথাসময়ে কাজ শেষ না হওয়ায় দুর্ভোগ আরো বাড়লো। এদিকে, প্রকল্পটির ব্যবস্থাপক জানালেন, নতুন করে কিছু কাজ যুক্ত হওয়ায় নির্মাণ শেষ হতে আরো সময় লাগবে। 

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের জয়দেবপুর-এলেঙ্গা চারলেন প্রকল্পের নির্মাণকাজ শেষ হওয়ার কথা ছিল গত ফেব্র“য়ারিতে। কিন্তু নির্মাণকাজের বাকী রয়ে গেছে এখনো। ঢিমেতালে চলছে প্রকল্পটির ডিভাইডারের কাজ। শেষ হয়নি আন্ডারপাসের নির্মাণকাজও। 

প্রকল্পের ব্যবস্থাপক অমিত কুমার চক্রবর্তী জানালেন, মূল প্র্রকল্পের সাথে অতিরিক্ত কাজ যুক্ত হওয়ায় নির্দিষ্ট সময়ে কাজ শেষ করা যায়নি। 

এদিকে, প্রকল্পটি যথাসময়ে শেষ না হওয়ায় মহাসড়কের বিভিন্ন স্থানে যানবাহন চলাচলে নানা প্রতিবন্ধকতার সৃষ্টি হচ্ছে। চালকরা বলছেন, সঠিক তদারকি না থাকার কারণেই যথাসময়ে কাজ শেষ হয়নি। 

অন্যদিকে, যাত্রীরা বললেন, নির্মাণ কাজের জন্য ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক দিয়ে যাতায়াত করতে কয়েকগুন বেশি সময় লাগে। নির্ধারিত সময়ে কাজ শেষ না হওয়ায় এই দুর্ভোগও দীর্ঘ হলো। 

দ্রুততম সময়ের মধ্যে এই প্রকল্পের নির্মাণকাজ শেষ করার মধ্য দিয়ে দুর্ভোগের অবসান চাইলেন ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক ব্যবহারকারীরা। 
 

এই বিভাগের আরো খবর

মানিকগঞ্জে কবর থেকে কঙ্কাল চুরি

মানকিগঞ্জ প্রতিনিধি: মানিকগঞ্জের সিংগাইরে কবর থেকে কঙ্কাল চুরির ঘটনা ঘটেছে। কবরটি ছিল ১৪ বছর আগে বজ্রপাতে নিহত এক নারীর। বুধবার দিবাগত...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is