ঢাকা, শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ৮ ভাদ্র ১৪২৬

2019-08-22

, ২০ জিলহজ্জ ১৪৪০

ইপিএল এর শীর্ষে লিভারপুল

প্রকাশিত: ১০:৩৪ , ২২ এপ্রিল ২০১৯ আপডেট: ০৯:৪১ , ২২ এপ্রিল ২০১৯

ক্রীড়া ডেস্ক : ইংলিশ প্রিমিয়ার লিগে পয়েন্ট টেবিলে শীর্ষে উঠেছে লিভারপুল। কার্ডিফ সিটি স্টেডিয়ামে স্বাগতিকদের বিপক্ষে ২-০ গোলে জয় পায় অল রেডসরা। তবে লিভারপুলের জয়ের রাতে হোঁচট খেয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড ও আর্সেনাল। 

পয়েন্ট তালিকার প্রথম দু’টি স্থানে ম্যানসিটি ও লিভারপুলের ওঠানামা নিয়মিত হয়ে গেছে ইপিএলে। কার্ডিফ সিটিকে ২-০ গোলে হারিয়ে আবারো তার পুনরাবৃত্তি করলো ক্লপের শিষ্যরা।

কার্ডিফ সিটি স্টেডিয়ামে প্রথমার্ধ্ব ছিলো গোলশূন্য। ৫৭ মিনিটে জর্জিনিয়ো ভিনালডাম এগিয়ে দেয় অল রেডসদের। ৮১ মিনিটে পেনাল্টি থেকে জেমস মিলনারের গোলে ৩৫ ম্যাচে ৮৮ পয়েন্ট নিয়ে লিগে শীর্ষে উঠে আসে সালাহ-ফিরিমিনোরা। 

তবে ক্রিস্টাল প্যালেসের কাছে ২-৩ গোলে হেরেছে আর্সেনাল। ঘরের মাঠে ১৭ মিনিটে ক্রিশ্চিয়ান বেনটেকের গোলে পিছিয়ে পড়ে আর্সেনাল। ৪৭ মিনিটে ওজিল গানারদের সমতায় ফেরালেও, ৭ মিনিটের ব্যবধানে উইলফ্রেদ জাহা ও ম্যাকআর্থারের গোলের পর, ৭৭ মিনিটে অবামেয়াং গোল করলেও হার এড়াতে পারেনি আর্সেনাল। 

এভারটনের কাছে ৪-০ গোলে হেরে শীর্ষ চারে থেকে মৌসুম শেষ করার সমীকরণ কঠিন হয়ে গেলো ম্যানচেস্টার ইউনাইটেডের। গুডিসন পার্কে রিশার্লিসন ও সিগুর্দসনের গোলে এভারটন ম্যাচের নিয়ন্ত্রণ নেয়ার পর দ্বিতীয়ার্ধ্বে আরো দুই গোল হজম করে রেড ডেভিলসরা।

এদিকে, করিম বেনজোমার হ্যাটট্রিকে অ্যাথলেটিকো বিলবাও’কে ৩-০ গোলে হারিয়েছে রিয়াল মাদ্রিদ। সান্তিয়্যাগো বার্নাব্যুতে ৪৭, ৭৬ ও ৯০ মিনিটে গোল করে গ্যালটিকোটিকোদের বড় জয় নিশ্চিত করেন বেনজামা। 

আরেকম্যাচে সেভিয়াকে ৩-০ গোলে হারিয়েছে পয়েন্ট তালিকার চারে উঠে এসেছে গেতাফে।

অন্যদিকে, ইনজুরি কাটিয়ে নেইমার-কাভানির প্রত্যাবর্তনের ম্যাচে কিলিয়ান এমবাপের হ্যাটট্রিকে মোনাকোকে ৩-১ গোলে হারিয়েছে পিএসজি। তুলুজের বিপক্ষে লিল পয়েন্ট হারানোয় এ ম্যাচের আগেই লিগ ওয়ান শিরোপা নিশ্চিত হয়ে যায় পিএসজির।
 

এই বিভাগের আরো খবর

এএফসি কাপে দাপুটে জয় আবাহনী’র

ক্রীড়া প্রতিবেদক: এএফসি কাপ ইন্টার জোনাল সেমিফাইনালের প্রথম পর্বে জয় পেয়েছে ঢাকা আবাহনী লিমিটেড। বঙ্গবন্ধু স্টেডিয়ামে প্রথম পর্বের...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is