ঢাকা, শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ৮ ভাদ্র ১৪২৬

2019-08-22

, ২০ জিলহজ্জ ১৪৪০

নচিকেতার সুরে শাওন

প্রকাশিত: ০৮:৪৫ , ২১ এপ্রিল ২০১৯ আপডেট: ০৮:৪৬ , ২১ এপ্রিল ২০১৯

বিনোদন ডেস্ক: উপমহাদেশের প্রখ্যাত সঙ্গীতশিল্পী নচিকেতার সুরে গান করেছেন মেহের আফরোজ শাওন। সম্প্রতি তার কণ্ঠের একটি নতুন গান ভিডিওর কাজ সম্পন্ন হয়েছে। হুমায়ূন আহমেদ’র প্রয়াণের পর এই প্রথম কোনো মৌলিক গানে কণ্ঠ দিলেন শাওন। গানটিতে মডেলও হয়েছেন তিনি নিজেই।

গানটির শিরোনাম দেয়া হয়েছে ‘ইলশে গুঁড়ি’। অন্যতম গীতিকার জুলফিকার রাসেলের কথায় গানটির সঙ্গীতায়োজন করেছেন টুনাই দেবাশীষ গাঙ্গুলী।

গানটির ভিডিও নির্মাতা মীর শরিফুল করিম শ্রাবণ জানান, এই গানের মাধ্যমে দীর্ঘদিন পর পর্দার সামনে আসছেন শাওন।

নতুন গান এবং গানের ভিডিওতে অভিনয় প্রসঙ্গে শাওন বলেন, চমৎকার একটা ঘোরলাগা গান। এতে অন্যরকম একটা মায়া ও আবেদন রয়েছে। আছে প্রকৃতিতে ফিরে যাবার বাধাহীন ব্যাকুলতা। আছে নিজের মনের খাঁচা খুলে মুক্ত হবার ইচ্ছা। হাসতে মানা নাই, কাঁদতেও দ্বিধা নাই। আশা নিয়ে, মাথা তুলে বাঁচার আশা আছে। ভিডিওতেও এই আবেগগুলো তুলে ধরা হয়েছে। এছাড়া প্রথমবার নচিকেতার সুরে গাইলাম। এটা একটা অর্জন, ভাবতেই ভালো লাগছে। আশা করি, সবার মাঝে গান ভিডিওটি একটা ভালোলাগা তৈরি করবে।

কিন্নর দলের পরিবেশনায় আগামী সোমবার ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে গানের ভিডিওটি প্রকাশ পাবে। এছাড়াও গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েব সাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

 

এই বিভাগের আরো খবর

অভিনেত্রী বিদ্যা সিনহা আর নেই

বিনোদন ডেস্ক: বলিউড অভিনেত্রী বিদ্যা সিনহা আর নেই। বৃহস্পতিবার-১৫ আগস্ট দুপুর ১টায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স...

‘শান’ ছবির প্রথম পোস্টার

বিনোদন ডেস্ক: ভক্তদের জন্য সুখবর নিয়ে এলো সিয়াম। প্রকাশ্যে এসেছে সিয়াম অভিনীত ‘শান’ ছবির প্রথম পোস্টার। ঈদের ঠিক একদিন আগেই সিয়াম তার...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is