ঢাকা, শনিবার, ২৫ মে ২০১৯, ১১ জ্যৈষ্ঠ ১৪২৬

2019-05-24

, ১৯ রমজান ১৪৪০

নুসরাত হত্যাকাণ্ড ধামাচাপা দিতে অর্থের লেনদেন হয়েছে-সিআইডি

প্রকাশিত: ১০:৫৪ , ২০ এপ্রিল ২০১৯ আপডেট: ০৪:০৩ , ২০ এপ্রিল ২০১৯

ফেনী প্রতিনিধি: ফেনীর মাদ্রাসা ছাত্রী নুসরাত হত্যাকাণ্ড ধামাচাপা দিতে অর্থের লেনদেন হয়েছে বলে জানিয়েছে সিআইডি। জড়িতদের সম্পর্কে প্রাথমিক প্রমাণ পাওয়ার দাবিও করেছে তারা। জড়িতদের বিষয়ে আরও জানতে রোববার একটি টিম ঘটনাস্থলে যাচ্ছে বলে জানিয়েছেন পুলিশের অপরাধ তদন্ত বিভাগ-সিআইডি’র পুলিশ সুপার মোল্লা নজরুল ইসলাম। এদিকে, হত্যাকাণ্ডের ঘটনায় উপজেলা আওয়ামী লীগ সভাপতি রুহুল আমিনকে জিজ্ঞাসাবাদ করছে পিবিআই।

 

ফেনীর সোনাগাজী ইসলামিয়া ফাজিল মাদ্রাসার ছাত্রী নুসরাত জাহান রাফি হত্যাকাণ্ডের ঘটনা ধামাচাপা দিতে মোটা অংকের টাকা লেনদেন হয়েছে এমন অভিযোগের ভিত্তিতে অনুসন্ধান শুরু করে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ-সিআইডি। অনুসন্ধানে প্রাথমিকভাবে কয়েকজনের বিরুদ্ধে অর্থিক লেনদেনের সংশ্লিষ্টতা পেয়েছে সংস্থাটি। শনিবার সকালে সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেন সিআইডি’র পুলিশ সুপার মোল্লা নজরুল ইসলাম।

 

তিনি জানান, প্রাথমিকভাবে কয়েকজনের বিরুদ্ধে অর্থ লেনদেনের সংশ্লিষ্টতা পাওয়া গেছে। তাদের বিরুদ্ধে আরো অনুসন্ধান চলছে। এছাড়া সরেজমিনে দেখতে কাল একটি টিম ঘটনাস্থলে  পরিদর্শনে যাচ্ছে বলেও জানান তিনি।

এদিকে, নুসরাত হত্যাকাণ্ডের ঘটনায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি রুহুল আমিনকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন- পিবিআই।

 

 

এই বিভাগের আরো খবর

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is