ঢাকা, শনিবার, ১৭ আগস্ট ২০১৯, ২ ভাদ্র ১৪২৬

2019-08-16

, ১৪ জিলহজ্জ ১৪৪০

জেল হাজতে নুসরাতের সহপাঠী পপি

প্রকাশিত: ১০:৩০ , ২০ এপ্রিল ২০১৯ আপডেট: ০৭:৪৫ , ২০ এপ্রিল ২০১৯

নিজস্ব প্রতিবেদক: মাদ্রাসাছাত্রী নুসরাত হত্যায় সরাসরি জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছে সহপাঠী উম্মে সুলতানা পপি। শুক্রবার বিকেলে ফেনীর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শরাফ উদ্দিনের আদালতে জবানবন্দি দেয় সে। পরে তাকে জেল হাজতে পাঠান বিচারক।

মামলার আরেক আসামি জাবেদ হোসেনকে আরও তিন দিনের রিমান্ডে পাঠিয়েছে আদালত। হত্যাকান্ড ভিন্নখাতে নিতে অর্থের কোন লেনদেন হয়েছে কি না, তার তদন্ত শুরু করেছে সিআইডি। জিজ্ঞাসাবাদের জন্য উপজেলা আওয়ামী লীগ সভাপতি রুহুল আমিনকে আটক করেছে পুলিশ।

এছাড়াও ফেনী জেলা প্রশাসনের চিঠির প্রেক্ষিতে ‘সোনাগাজী ইসলামিয়া ফাজিল মাদ্রাসা’র ব্যবস্থাপনা কমিটি বাতিলের নির্দেশ দিয়েছে নিয়ন্ত্রক কর্তৃপক্ষ ‘ইসলামী আরবি বিশ্ববিদ্যালয়’।

এদিকে, ফেনীর সোনাগাজী ইসলামিয়া ফাজিল মাদ্রাসার ছাত্রী নুসরাত জাহান রাফি হত্যাকান্ডের ঘটনা ধামাচাপা দিতে মোটা অংকের টাকা লেনদেন হয়েছে বলে অভিযোগ পেয়েছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ সিআইডি। এর প্রেক্ষিতে অনুসন্ধান শুরু করেছে সংস্থাটি। টাকা লেনদেন হয়েছে কি না এবং হয়ে থাকলে তার উৎস জানার চেষ্টা চলছে বলে শুক্রবার সিআইডির পক্ষ থেকে জানানো হয়।

নুসরাতের শরীরে আগুন ধরিয়ে দেয়ার ঘটনায় সরাসরি অংশ নেওয়া সহপাঠী কামরুন্নাহার ওরফে মণিকে নিয়ে শুক্রবার দুপুরে ঘটনাস্থল ও বোরকার দোকান পরিদর্শন করে পিবিআইয়ের একটি দল। মণি বর্তমানে রিমান্ডে রয়েছে। এছাড়া নুসরাত হত্যায় সরাসরি অংশ নেয়া আরেক আসামি উম্মে সুলতানা পপি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। শুক্রবার বিকেলে ফেনীর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শরাফ উদ্দিনের আদালতে জবানবন্দি দেয় সে। পরে তাকে জেল হাজতে পাঠান বিচারক।

 

এই বিভাগের আরো খবর

থানা হাজতে ধর্ষণ: ওসিসহ ৫ পুলিশের বিরুদ্ধে মামলা

খুলনা প্রতিনিধি: খুলনা জিআরপি থানা হাজতে নারী নির্যাতন ও সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ ওঠার ছয় দিন পর মামলা করা হয়েছে। আদালতের নির্দেশে শুক্রবার...

চলতি বাসে নার্স ধর্ষণ ও হত্যা : ৯ আসামির বিরুদ্ধে চার্জশিট

কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জে নার্স শাহিনুর আক্তার তানিয়া ধর্ষণ ও হত্যা মামলায় স্বর্ণলতা বাসের চালক-হেলপারসহ নয় আসামির বিরুদ্ধে...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is