ঢাকা, শনিবার, ১৭ আগস্ট ২০১৯, ২ ভাদ্র ১৪২৬

2019-08-16

, ১৪ জিলহজ্জ ১৪৪০

খালেদার প্যারোলে মুক্তিতে আগ্রহী নন বিএনপি নেতারা

প্রকাশিত: ১০:০০ , ২০ এপ্রিল ২০১৯ আপডেট: ১২:০২ , ২০ এপ্রিল ২০১৯

নিজস্ব প্রতিবেদক: প্যারোলে নয় বিএনপি খালেদা জিয়ার মুক্তি চায় জামিনের মাধ্যমে। বিএনপি নেতারা বলছেন সরকারই রাজনৈতিক ফায়দা হাসিলের জন্য প্যারোলের ইস্যু তৈরি করেছে। তবে তিনি প্যারোল চাইবে কি চাইবে না তা একান্তই তার এবং পরিবারের সিধান্ত বলেও জানান সিনিয়র নেতারা।

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে দ্বিতীয় দফায় চিকিৎসার জন্য বঙ্গবন্ধু মেডিকেলে আনার পর থেকেই আলোচনায় উঠে আসে তার প্যারোলের মুক্তি চাওয়ার বিষয়টি। খালেদা জিয়া প্যারোল নিয়ে বিদেশে চিকিৎসা নিতে যাবেন জানিয়ে বিভিন্ন গণমাধ্যমেও সংবাদ প্রচার করা হয়। সরকারের বিভিন্ন পর্যায়ের মন্ত্রীরা তার প্যারোলের বিষয়ে বিভিন্ন সময়ে কথাও বলেন।

তবে দলের পক্ষ থেকে বারে বারে বিষয়টি ভিত্তিহীন বলে জানান নীতিনির্ধারকরা। খালেদা জিয়া শারিরিকভাবে ভীষণ অসুস্থ জানিয়ে সিনিয়র নেতারা বলছেন, তিনি প্যারোল চাইবেন কিনা সেটা একান্ত উনারই ব্যাক্তিগত বিষয়। তবে দলের মধ্যে এ বিষয়ে কোন আলোচনা নেই জানিয়ে নেতারা বলেন, সরকারই বিষয়টি নিয়ে বেশি তৎপরতা দেখাচ্ছে।

চেয়ারপার্সনের সবগুলো মামলাই জামিন যোগ্য জানিয়ে আলাল ও আযম বলেন, খালেদা জিয়াকে নিয়ে চক্রান্ত না করে আইনীভাবেই তাকে মুক্তি দেয়া উচিত।

সরকার সুপরিকল্পিতভাবে খালেদা জিয়াকে রাজনীতি থেকে দূরে সরাতেই প্যরোলে মুক্তির মিথ্যা প্রচারনা চালাচ্ছে বলেও মন্তব্য করেন বিএনপি নেতারা।

 

এই বিভাগের আরো খবর

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is