ঢাকা, শনিবার, ১৭ আগস্ট ২০১৯, ২ ভাদ্র ১৪২৬

2019-08-16

, ১৪ জিলহজ্জ ১৪৪০

সরকারের ধারাবাহিকতায় বাংলাদেশ এখন উন্নয়নশীল দেশের কাতারে- প্রধানমন্ত্রী

প্রকাশিত: ০৫:৪৪ , ১৯ এপ্রিল ২০১৯ আপডেট: ০৯:৩৮ , ১৯ এপ্রিল ২০১৯

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, সরকারের ধারাবাহিকতার কারণেই বাংলাদেশ উন্নয়নশীল দেশের কাতারে পৌঁছাতে সক্ষম হয়েছে। এই ধারাবাহিকতা অব্যাহত থাকলে নির্ধারিত সময়ের আগেই টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জন করা সম্ভব। বিকালে, বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয়ে কার্যনির্বাহী সংসদ ও উপদেষ্টা পরিষদের যৌথসভায় এসব বলেন আওয়ামী লীগ সভানেত্রী। দলকে তৃণমূল পর্যায়ে আরো শক্তিশালী করতে ঢেলে সাজানোর ঘোষণা দেন শেখ হাসিনা।

জাতির পিতার জন্মশতবার্ষিকী উদযাপনসহ বিভিন্ন বিষয়ে দলীয় সিদ্ধান্ত নিতে শুক্রবার বিকেলে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে দলের কার্যনির্বাহী সংসদ ও উপদেষ্টা পরিষদের এই যৌথসভা। এতে সভাপতিত্ব করেন আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সভার সূচনা বক্তব্যে শেখ হাসিনা বলেন, আওয়ামী লীগ একটানা সরকারে থাকায় দেশের বিপুল উন্নয়ন সম্ভব হয়েছে। দ্রুতই টেকসই উন্নয়নের কাঙ্খিত লক্ষ্যমাত্রা অর্জনের বিষয়ে আশাবাদী প্রধানমন্ত্রী।

জাতীয় নির্বাচনে বিএনপির ভূমিকার সমালোচনা করে শেখ হাসিনা বলেন, দলটি মনোনয়ন নিয়ে বাণিজ্য করেছে। তিনি বলেন, একটানা ক্ষমতায় থাকা সত্ত্বেও আওয়ামী লীগের জনপ্রিয়তা বেড়েছে। এই সুনাম ও সাফল্য ধরে রাখতে তৃণমূল পর্যায়ে দলকে ঢেলে সাজানোর ঘোষণা দেন শেখ হাসিনা।

সরকারের অক্লান্ত প্রচেষ্টায় জনমনে শান্তি ফিরেছে উল্লেখ করে প্রধানমন্ত্রী বলেন, জনগণ স্বতস্ফুর্তভাবেই নববর্ষ উদযাপন করেছে। সাধারণ মানুষের নিরাপত্তা নিশ্চিত করতে সরকার সফল হয়েছে।

দেশকে সমৃদ্ধশালী করতে সবাইকে এগিয়ে আসার আহ্বানও জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এই বিভাগের আরো খবর

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is