ঢাকা, রবিবার, ২১ জুলাই ২০১৯, ৬ শ্রাবণ ১৪২৬

2019-07-20

, ১৭ জিলকদ ১৪৪০

পিআইবি’র মহাপরিচালক হলেন সাংবাদিক-লেখক জাফর ওয়াজেদ

প্রকাশিত: ০৮:০২ , ১৭ এপ্রিল ২০১৯ আপডেট: ০৮:০২ , ১৭ এপ্রিল ২০১৯

নিজস্ব প্রতিবেদক: বিশিষ্ট সাংবাদিক-লেখক জাফর ওয়াজেদকে প্রেস ইন্সটিটিউট বাংলাদেশ পিআইবি’র মহাপরিচালক পদে নিয়োগ দিয়েছে সরকার।

অন্যান্য প্রতিষ্ঠান ও সংগঠনের সঙ্গে কর্ম-সম্পর্ক পরিত্যাগের শর্তে যোগদানের তারিখ থেকে তাকে দুই বছরের জন্য চুক্তিভিত্তিক নিয়োগ দিয়ে বুধবার আদেশ জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়।

নিয়োগের অন্যান্য শর্ত অনুমোদিত চুক্তিপত্র দিয়ে নির্ধারণ করা হবে।

গত ২৮ ফেব্র“য়ারি ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান পিআইবির মহাপরিচালক শাহ আলমগীর। এরপর থেকে তথ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মীর নজরুল ইসলাম মহাপরিচালকের দায়িত্বে ছিলেন।

সাবেক ছাত্রনেতা জাফর ওয়াজেদ ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদ ডাকসুর সাহিত্য সম্পাদক ছিলেন। বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন বিএফইউজে ভারপ্রাপ্ত সভাপতিও ছিলেন তিনি।

দাউদকান্দিতে জন্ম নেয়া জাফর ওয়াজেদ বর্তমানে দৈনিক জনকণ্ঠের সহকারী সম্পাদক হিসেবে কর্মরত আছেন। বিভিন্ন সময়ে সংবাদ, বাংলাবাজার পত্রিকা ও মুক্তকণ্ঠের প্রধান প্রতিবেদক হিসেবেও দায়িত্ব পালন করেছেন।

এই বিভাগের আরো খবর

অধিভুক্ত কলেজ শিক্ষার্থীদের কঠোর কর্মসূচির হুঁশিয়ারি

নিজস্ব প্রতিবেদক: ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত সাত কলেজের শিক্ষার্থীরা হতাশায় ভুগছেন, এই হতাশা থেকে বেগম বদরুন্নেছা সরকারি মহিলা কলেজের...

বিদ্রোহী প্রার্থীদের বিরুদ্ধে ২৮ জুলাই থেকে ব্যবস্থা: কাদের  

নিজস্ব প্রতিবেদক: বিভিন্ন নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হিসেবে দাঁড়িয়ে বা বিদ্রোহী প্রার্থীদের ইন্ধন দিয়ে যারা দলের শৃঙ্খলা ভঙ্গ করেছেন...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is