২৬ বছর পর একই ছবিতে অমিতাভ-ঋষি আপডেট: ০৪:১৯, ১৯ মে ২০১৭

বিনোদন ডেস্ক: বলিউডের প্রবীণ দুই অভিনেতা অমিতাভ বচ্চন ও ঋষি কাপুরকে বাপ-ছেলের ভূমিকায় দেখা যাবে ‘১০২ নট আউট’ ছবিতে। এ ছবিতে ’বিগ-বি’ ১০২ বছর বয়সী বাবা এবং ঋষি ৭৫ বছর বয়সী ছেলের ভূমিকায় অভিনয় করছেন। 
‘১০২ নট আউট’ ছবিটি বানানো হচ্ছে একই নামের একটি গুজরাটি নাটকের ওপর ভিত্তি করে। এটি পরিচালনা করছেন উমেশ শুক্লা। সত্যি বলতে কী, এই হিন্দি ফিল্মে অভিনেতারা মাঝে-মধ্যে দু-চারটা শব্দ বা সংলাপ গুজরাটিতেও বলে ফেলবেন। 
ছবিটির শুটিং গত বুধবার মুম্বইয়ে শুরু হয়ে গেছে এবং চলতি মে মাসের শেষ পর্যন্ত চলবে। শুটিংয়ের পরবর্তী শিডিউল পড়বে জুলাইয়ে এবং শেষ হবে সে-মাসের শেষে।  
পরিচালক উমেশ শুক্লা ‘মুম্বই মিরর’ পত্রিকায় দেয়া এক সাক্ষাতকারে বলেছেন, “অমিতজি আর ঋষিজি দীর্ঘ ২৬ বছর পর একসঙ্গে কাজ করছেন। এই প্রথম বারের মতো তাঁরা গুজরাটি চরিত্রে অভিনয় করছেন। যেহেতু আমি নিজেও একজন গুজরাটি, তাই তাঁদের চেহারা ফুটিয়ে তুলতে আমি কিছু নিজস্ব কৌশলও ব্যবহার করেছি।” 
ঋষি কাপুর টুইটারে লিখেছেন, “প্রবাদপ্রতীম অমিতাভ বচ্চনের সঙ্গে আবার কাজ করতে পেরে খুব ভালো লাগছে। ধন্যবাদ অমিতজি, ২৬ বছরের ফাঁকটা ফাঁক বলে মনেই হয়নি। চোখের পলকে আমাদের হৃদয়ের যোগাযোগ হয়ে গেছে।”