বিএনপির সঙ্গে সমঝোতা নয়: ওবায়দুল কাদের আপডেট: ০৯:৫৩, ১৯ মে ২০১৭

নিজস্ব প্রতিবেদক: একাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য আওয়ামী লীগ আনুষ্ঠানিক কার্যক্রম শুরু করতে যাচ্ছে বলে জানিয়েছের দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। শুক্রবার সকালে শিল্পকলা একাডেমিতে যুবলীগ আয়োজিত আলোচনা সভায় তিনি এ কথা বলেন। আগামী নির্বাচনের জন্য দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করারও আহ্বান জানান তিনি। বিএনপির সাথে রাজনৈতিক সমঝোতার সুযোগ নেই বলেও জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। 

আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে রাজধানীর শিল্পকলা একাডেমিতে চারদিনব্যাপী সংবাদচিত্র প্রদর্শনী ও আলোচনা সভার আয়োজন করে আওয়ামী যুবলীগ। সংগঠনের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী সভাপতিত্বে আলোচনা সভায় যোগ দেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।  
 
তিনি বলেন, শনিবারের বর্ধিত সভায় দলীয় সভাপতি শেখ হাসিনার দিক নির্দেশনামূলক বক্তব্য অনুযায়ী আগামী সংষদ নির্বাচনের সর্বাত্মক প্রস্তুতি শুরু করবে আওয়ামী লীগ। 

হেফাজত নিয়ে আওয়ামী লীগের কৌশলের কাছে বিএনপি হার মেনেছে বলে মন্তব্য করেন ওবায়দুল কাদের। এছাড়া অতীতের বিভিন্ন ষড়যন্ত্র ও সবশেষ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিএনপি চেয়ারপারসন ফিরিয়ে দিয়ে সব রাজনৈতিক সমঝোতার পথ বন্ধ করে দিয়েছে বলেও জানান তিনি। 

এসময়, শেখ হাসিনার দেশে ফেরার সময় থেকে আন্দোলন লড়াই সংগ্রাম ও দেশকে নেতৃত্ব দেয়ার বিভিন্ন দুর্লভ সব ছবি নিয়ে আয়োজিত চিত্র প্রদর্শনী ঘুরে দেখেন অতিথিরা।  


 

 

Publisher : Naimul Hasib