কান ফিল্ম উৎসবে লাল গালিচায় হাঁটলেন দীপিকা পাড়ুকোন আপডেট: ০৬:৩০, ১৮ মে ২০১৭

বিনোদন প্রতিবেদক: রেড কার্পেটে হাঁটার জন্য দীপিকা পাড়ুকোন যে সবসময় তৈরি, তা আবারও তিনি কান চলচ্চিত্র উৎসবের লাল গালিচায় হেঁটে প্রমাণ দিলেন। বেগুনি রঙের লম্বা পোশাকে ৩১ বছরের বলিউড অভিনেত্রীকে অসাধারণ সুন্দরী লাগছিল।

কান চলচ্চিত্র উৎসবের জন্য বিশেষ বানানো এই পোশাকের সঙ্গে দীপিকার হাল্কা গয়না যেন একে অপরের পরিপূরক। দীপিকা তাঁর গয়না নিয়েছেন জুয়েলারি স্টুডিয়ো দে গ্রিসোইনো থেকে। তার ওপর জিমি চুয়ের হিলস দীপিকার সৌন্দর্য্যকে দ্বিগুণ বাড়িয়ে তুলেছিল। 

কান চলচ্চিত্র উৎসবের প্রথম দিনে দেখা যায়, দীপিকা গাড়ি করে রেড কার্পেটে নামতেই তাঁকে ঘিরে নেয় নিরাপত্তা বাহিনীর সদস্যরা। এ বছরের কান চলচ্চিত্র উৎসবে দীপিকা পাড়ুকোনই প্রথম ভারতীয়, যিনি লাল গালিচায় হাঁটলেন। রেড কার্পেটে হাঁটার আগে প্রথমে দীপিকা জোহানা অর্টিজের লাল রঙের ম্যাক্সি ড্রেস পড়েছিলেন। পরে তিনি পোশাক বদল করেন। শেষমেষ তাঁকে গ্যালভান লন্ডনের কাট-আউট বেগুনি রঙের সাটিন পোশাকে লাল গালিচায় হাঁটতে দেখা যায়। এ পোশাকে দীপিকা হয়ে ওঠেন লাস্যময়ী। 

কান চলচ্চিত্র উৎসবে দীপিকা প্রথমবার নন, তবে ল্যোরিয়াল প্যারিসের মত বিরাট কসমেটিক সংস্থার প্রতিনিধি হয়ে কান চলচ্চিত্র উৎসবে অংশ নেয়াটা অবশ্যই এই প্রথম। কানে এর আগে ল্যোরিয়াল প্যারিসের হয়ে রেড কার্পেটে হেঁটে গিয়েছেন ঐশ্বর্য রাই ও সোনম কাপুর। এ বছর হাঁটলেন দীপিকা। আশা করা যাচ্ছে, তাঁর সহকর্মীদের মতো তিনিও সফল হয়েছেন। 

 

Publisher : Jyotirmoy Nandy