ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬

2019-09-16

, ১৬ মহররম ১৪৪১

ফ্রান্স-বাংলা প্রেসক্লাবের সভাপতি দেবেশ বড়ুয়া, সাধারণ সম্পাদক হিমু

প্রকাশিত: ০৪:৫৭ , ০৪ এপ্রিল ২০১৯ আপডেট: ০৪:৫৮ , ০৪ এপ্রিল ২০১৯

আন্তর্জাতিক ডেস্ক: ফ্রান্স-বাংলা প্রেসক্লাবের নতুন কার্যনির্বাহী কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন দেবেশ বড়ুয়া ও সাধারণ সম্পাদক হয়েছেন আব্দুল মালেক হিমু।

আহ্বায়ক কমিটি বিলুপ্ত করে বুধবার বিকেলে প্যারিসের বাংলা ভিশন ব্যুরো অফিসে এই নতুন কমিটি ঘোষণা করা হয়। এতে সভাপতিত্ব করেন বিলুপ্ত কমিটির আহ্বায়ক ফয়সাল আহমেদ। সভা পরিচালনার দ্বায়িত্ব পালন করেন আব্দুল মালেক হিমু।

সভায় সর্বসম্মতিক্রমে এটিএন বাংলার ফ্রান্স প্রতিনিধি দেবেশ বড়ুয়াকে সভাপতি এবং এসএ টিভির ফ্রান্স প্রতিনিধি আব্দুল মালেক হিমুকে সাধারণ সম্পাদক করে নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়। এসময় অন্যান্যদের মধ্যে আরো উপিস্থিত ছিলেন প্রবাসে বাংলার সম্পাদক অধ্যাপক অপু আলম, দৈনিক ইনকিলাব প্রতিনিধি দেলওয়ার হোসেন সেলিম, বাসুদেব গোস্বামী, জামিল আহমদ সাহেদসহ অনেকে। এছাড়াও সিনিয়র সহ-সভাপতি অধ্যাপক অপু আলম, সহ-সভাপতি দেলওয়ার হোসেন সেলিম নির্বাচিত হন। সাবেক আহ্বায়ক ফয়সাল আহমেদ দ্বীপকে নতুন কমিটির ১নং সদস্য করা হয়। আগামী ১৫ কার্যদিবসের মধ্যে ফ্রান্স-বাংলা প্রেসক্লাবের  পূর্নাঙ্গ কমিটি ঘোষণা করবে বলে সভায় সিদ্ধান্ত নেওয়া হয়।

 

এই বিভাগের আরো খবর

ভারতে বিটিভি’র সম্প্রচার শুরু

নিজস্ব প্রতিবেদক: ভারতে আজ সোমবার-২ সেপ্টেম্বর থেকে বাংলাদেশ টেলিভিশনের (বিটিভি) সম্প্রচার শুরু হচ্ছে। বিকাল ৩টায় রামপুরায় বিটিভির...

বেসরকারি টিভি চ্যানেলগুলো পে চ্যানেল করার চেষ্টা চলছে : অ্যাটকো

নিজস্ব প্রতিবেদক: বেসরকারি টেলিভিশন চ্যানেলগুলোকে পে চ্যানেলে রূপান্তরের চেষ্টা চলছে বলে জানিয়েছে চ্যানেল মালিকদের সংগঠন...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is