ঢাকা, শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ৭ আশ্বিন ১৪২৫

2018-09-22

, ১১ মহাররম ১৪৪০

সাংবাদিক শিমুল হত্যা মামলা : মেয়র মিরুর দু ভাই রিমান্ডে

প্রকাশিত: ০৯:২৪ , ২৮ ফেব্রুয়ারি ২০১৭ আপডেট: ০৯:২৪ , ২৮ ফেব্রুয়ারি ২০১৭

 

সিরাজগঞ্জে সাংবাদিক আব্দুল হাকিম শিমুল হত্যা মামলায় মেয়র হালিমুল হক মিরু ও তার ছোট ভাই হাবিবুল হক মিন্টুর আরো ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। মঙ্গলবার সকালে সিরাজগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নজরুল ইসলাম তাদের রিমান্ড মঞ্জুর করেন।

মামলার তদন্ত কর্মকর্তা শাহজাদপুর থানার ওসি মনিরুল ইসলাম জানান, এর আগে গত ১৩ ও ১৫ ফেব্রুয়ারি দু দফায় মেয়র মিরুসহ ৮ আসামিকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়।

গত ২ ফেব্রুয়ারি আওয়ামী লীগের দু গ্রুপের সংঘর্ষের সময় গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হন দৈনিক সমকালের শাহজাদপুর প্রতিনিধি শিমুল। পরদিন ঢাকায় নেয়ার পথে তিনি মারা যান। এ ঘটনায় নিহতের স্ত্রী নুরুন নাহার বেগম বাদী হয়ে মেয়র হালিমুল হক মিরু ও তার ভাইসহ ১৮ জনের নাম উল্লেখ ও ২৫ জনকে অজ্ঞাতনামা আসামি করে হত্যা মামলা দায়ের করেন।

 

এই বিভাগের আরো খবর

সুস্থ না হওয়া পর্যন্ত আদালতে যাবেন না খালেদা জিয়া

নিজস্ব প্রতিবেদক : শারীরিকভাবে পুরোপুরি সুস্থ না হওয়া পর্যন্ত আদালতে যাবেন না বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া। মঙ্গলবার বিকেলে, পুরোন...

কেরানীগঞ্জে বাবা-ছেলে হত্যা মামলায় ৫ জনের মৃতুদণ্ড

নিজস্ব প্রতিবেদক: ১৯৯৩ সালে কেরানীগঞ্জে বাবা-ছেলের হত্যা মামলায় পাঁচজনকে মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। একই সাথে আসামিদের প্রত্যেককে...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is