মায়ামি টেনিসের সেমিফাইনালে রজার ও শাপালোভা 

প্রকাশিত: ০২:৩১, ২৯ মার্চ ২০১৯

আপডেট: ০২:৩১, ২৯ মার্চ ২০১৯

স্পোর্টস রিপোর্টার: মায়ামি ওপেন টেনিসের পুরুষ এককের সেমিফাইনাল নিশ্চিত করেছেন সুইজারল্যান্ডের রজার ফেদেরার ও কানাডার শাপালোভা। কোয়ার্টার ফাইনালে দক্ষিণ আফ্রিকার অ্যান্ডারসনকে সরাসরি সেটে হারিয়েছেন এই সুইস তারকা। অন্যদিকে, যুক্তরাষ্ট্রের ফ্রান্সিস টিয়াফোকে হারিয়ে শেষ চার নিশ্চিত করেছে শাপালোভা। এদিকে, নারী এককের ফাইনাল নিশ্চিত করেছেন অস্ট্রেলিয়ার অ্যাশলেইগ বার্টি ও চেক প্রজাতন্ত্রের প্লিসকোভা। 
মায়ামি ওপেনের কোয়ার্টার ফাইনালে দক্ষিণ আফ্রিকার অ্যান্ডারসনের মুখোমুখি হন সুইজারল্যান্ডের তারকা রজার ফেদেরার। গত বছর এই প্রোটিয়ার কাছে হেরেই উইম্বলন্ডনের শেষ আট থেকে বিদায় নিয়েছিলেন ফেদেরার। 
তবে এবার অ্যান্ডারসনকে কোন সুযোগই দেননি এই সুইস তারকা। প্রথম সেট ৬-০ গেমে জিতে নেন রজার ফেদেরার। দ্বিতীয় সেটে ম্যাচে ফেরার চেষ্টা করেও ব্যর্থ হন অ্যান্ডারসন। শেষ পর্যন্ত ৬-৪ গেমে জয় নিয়ে শেষ চার নিশ্চিত করেন রজার ফেদেরার।
এদিকে যুক্তরাষ্ট্রের ফ্রান্সিস টিয়াফোকে ২-১ সেটে হারিয়ে শেষ চার নিশ্চিত করেছেন কানাডার শাপালোভা। প্রথম সেট টাইব্রেকে হারলেও ৬-৪ ও ৬-২ গেম পরের দুই সেট জিতে নেন শাপালোভা। 
এদিকে, নারী এককে এস্তোনিয়ার কন্তাভেইটকে সরাসরি সেটে হারিয়ে ক্যারিয়ারের প্রথম কোন টুর্নামেন্টের ফাইনাল নিশ্চিত করেছে অস্ট্রেলিয়ার অ্যাশলেইগ বার্টি। ৬-৩, ৬-৩ গেমে টানা দুই সেট সহজেই জিতে নেন এই অজি তরুণী। আরেক সেমিফাইনালে রোমানিয়ার সিমোনা হালেপকে ২-০ সেটে হারিয়ে ফাইনাল নিশ্চিত করেছেন চেক প্রজাতন্ত্রের প্লিসকোভা।
 

এই বিভাগের আরো খবর

পিছিয়ে গেলো মৌসুমের প্রথম এল ক্লাসিকো

ক্রীড়া ডেস্ক : আবারো পিছিয়ে গেলো...

বিস্তারিত

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

মন্তব্য প্রকাশ করুন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না. প্রয়োজনীয় ক্ষেত্রগুলি চিহ্নিত করা আছে *