ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯, ৮ শ্রাবণ ১৪২৬

2019-07-22

, ১৯ জিলকদ ১৪৪০

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের ছাত্রকে বাস থেকে ফেলে হত্যার অভিযোগ

প্রকাশিত: ১১:২৭ , ২৩ মার্চ ২০১৯ আপডেট: ১১:২৮ , ২৩ মার্চ ২০১৯

সিলেট প্রতিনিধি : বাসের কন্ডাকটরের সাথে বাকবিতণ্ডার জেরে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের ওয়াসিম আব্বাস  নামে এক ছাত্রকে বাসচাপা দিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে। শনিবার বিকেলে সিলেট-ঢাকা মহাসড়কের শেরপুরে মুক্তিযোদ্ধা চত্বর এলাকায় উদার পরিবহন নামে একটি বাসের চাপায় ওয়াসিম মারা যান। তিনি সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের মাস্টার্সের শিক্ষার্থী।

বাসযাত্রীরা জানান, সিলেট-ময়মনসিংহ রুটে চলাচলকারী উদার পরিবহনের বাসটির চালক ও হেলপারের সঙ্গে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের কয়েকজন ছাত্রের বাকবিতণ্ডা হয়। শিক্ষার্থীরা সিলেট-ঢাকা মহাসড়কে নামতে চাইলে বাস থেকে কয়েকজনকে নামিয়ে দিয়েই আসটি দ্রুত ছুটতে শুরু করে। এ সময় ওয়াসিম বাসের দরজার হাতল ধরে ঝুলতে থাকলে হেলপার গাড়ির দরজা লাগিয়ে দেন। এতে ওয়াসিম বাসের নিচে চাপা পড়েন। দ্রুত তাকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
   
শেরপুর হাইওয়ে পুলিশ জানিয়েছে, উদার পরিবহনের বাসটি (ঢাকা গ ১৪-১২৮০) তারাকান্দি, মধুপুর হয়ে ময়মনসিংহ সড়কে চলাচল করে। ওয়াসিমসহ সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের কয়েকজন ছাত্র ঘটনাস্থলে নামার সময় হেলপার বাসের দরজা লাগিয়ে দেন। পরে চালক বাস দ্রুত গতিতে চালিয়ে যাওয়ার সময় ওয়াসিম বাসের নিচে পড়ে নিহত হন।
 
বাসটিকে ওসমানী নগরের বেগমগঞ্জ থেকে ধাওয়া করে পুলিশ আটক করে। তবে চালক ও হেলপার পলাতক।

 

এই বিভাগের আরো খবর

ফরিদপুরে ট্রাক খাদে পড়ে ২ জন নিহত

ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরে সদর উপজেলায় ট্রাক খাদে পড়ে দুজন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন অন্তত পাঁচজন। শনিবার সকাল ৬টার দিকে ঢাকা-খুলনা...

মৌলভীবাজারে বগি লাইনচ্যুত, রেল যোগাযোগ স্বাভাবিক

কুলাউড়া প্রতিনিধি: মৌলভীবাজারের কুলাউড়ায় সিলেট থেকে ছেড়ে আসা ঢাকাগামী জয়ন্তিকা এক্সপ্রেসের লাইনচ্যুত বগি উদ্ধার করা হয়েছে। দুপুরে বগি...

0 মন্তব্য

আপনার মতামত প্রকাশ করুন

Message is required.
Name is required.
Email is